সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড

সিলেটের ওসমানীনগরে ইউনাইটেড কমা’র্শিয়াল ব্যাংকের (ব্যাংক) ২৪ লাখ ২৫ হাজার ৫শ’ টাকা লুটের ঘটনায় গ্রে’প্তার চার আ’সামির পাঁচ দিনের রি’মান্ড দিয়েছেন আ’দালত।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) তাদের সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে হাজির করে সাত দিনের রি’মান্ড আবেদন করে পু’লিশ।

শুনানি শেষে আ’দালতের বিচারক তাদের পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করেন।
ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বণিক বাংলানিউজকে রি’মান্ডের তথ্য নিশ্চিত করে বলেন, মা’মলার ত’দন্ত কর্মক’র্তা থা’নার উপ-পরিদর্শক (এসআই) মিল্টন দে আ’সামিদের আ’দালতে হাজির করে রি’মান্ড আবেদন করলে আ’দালত পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

এর আগে তাদের নিয়ে সিলেটের পু’লিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়।

গত ১১ সেপ্টেম্বর ভোররাত ৩টার দিকে সিলেটের ওসমানীনগর উপজে’লার শেরপুর পশ্চিম বাজারের ইউনুছ ম্যানশনের নিচতলায় ইউনাইটেড কমা’র্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) এটিএম বুথে ডা’কাতির ঘটনা ঘটে। বুথ ভেঙে ২৪ লাখ ২৫ হাজার ৫০০ টাকা লুট করে নেয় ডা’কাতরা। খবর পেয়ে পু’লিশ ও ব্যাংকের ঊর্ধ্বতন কর্মক’র্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া ওসমানীনগর থা’না পু’লিশ, সিআইডি, ডিবি পু’লিশ, পিবিআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় রোববার ইউসিবিএল ব্যাংকের শেরপুর শাখা ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন বাদী হয়ে অ’জ্ঞাত চার দুস্কৃতিকারীকে আ’সামি করে মা’মলা (নং-১৬(০৯)২১) দায়ের করেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) ডিএমপির ডিবি উত্তর টিম এটিএম ব্যাংক লুটের ঘটনায় ঢাকার বিভিন্ন এলাকা থেকে শামীম আহমেদ, নুর মোহাম্ম’দ সেবুল ও আব্দুল হালিমকে গ্রে’প্তার করে। তাদের কাছ থেকে ১০ লাখ ৮ হাজার টাকা, দু’টি মোবাইল ফোন, একটি ছু’রি, একটি প্লায়ার্স ও মা’থায় ব্যবহারের তিনটি কাপড়ের টুকরো জ’ব্দ করা হয়েছে।

সিলেট জে’লা পু’লিশ বৃহস্পতিবার তাদের নিয়ে সংবাদ সম্মেলন করে। এরপর আ’দালতে হাজির করে আ’সামিদের রি’মান্ড আবেদন করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: