সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবারও এসপি ফরিদের চ’মক, ব্যাংকের বুথ লুটপাটের প্রধান পরিকল্পনাকারীও আ’ট’ক

আবারও চ’মক দেখালেন সিলেটের পু’লিশ সুপার ফরিদ উদ্দিন। সিলেটে যোগদানের পর থেকে একের পর এক সাফল্য অর্জন করেছেন তিনি। তারই ধারাবাহিকতায় এসপি ফরিদের ক্যারিয়ারে সাফল্যের আরেকটি পালক যু’ক্ত হয়েছে।

তার নির্দেশ এবং তত্ত্বাবধানে টানা তিনদিন অ’ভিযান চালিয়ে হবিগঞ্জ থেকে আ’ট’ক করা হয়েছে ওসমানীনগর উপজে’লার শেরপুরের ইউসিবি ব্যাংকের বুথ ভেঙে ২৪ লক্ষাধিক টাকা লুটপাটের প্রধান পরিকল্পনাকারী সাফিউল কবির জাকিরকে।

আজ বুধবার ( ২২ সেপ্টেম্বর ) বিকেলের দিকে তাকে আ’ট’ক করতে সক্ষম হন সিলেট জে’লা গোয়েন্দা পু’লিশের ওসি সাইফুল আলম রোকন। এসময় সহযোগী অন্যান্য পু’লিশ সদস্যরাও তাকে সহযোগীতা করেন।

জানা গেছে, ঘটনার পর থেকেই এটিএম বুথ লুটেরাদের গ্রে’প্তারে নানা পরিকল্পনা প্রনয়ন করে এগুচ্ছিলেন সিলেটের পু’লিশ সুপার ফরিদ উদ্দিন। তারই ধারাবাহিকতায়, টানা তিনদিন অ’ভিযানের পর অবশেষে আসে সাফল্য। গ্রে’প্তার করা হয় জাকিরকে। এসময় এটিএম বুথ লুটপাটে ব্যবহৃত পালসার মোটরসাইকেলটিও জ’ব্দ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পু’লিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) সাইবার অ্যান্ড স্পেশাল ক্রা’ইম বিভাগ এটিএম বুথ লুটপাটের সাথে জ’ড়িত আরও ৩ জনকে গ্রে’প্তার করে। জাকিরসহ এ ঘটনায় মোট ৪ জনকে গ্রে’প্তার করা হল।

বড় ধরনের অ’প’রাধীদের গ্রে’প্তারে এর আগেও এসপি ফরিদ যথেষ্ট দক্ষতার পরিচয় দেখিয়েছেন। তার প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও নির্দেশনায় সিলেটের সাম্প্রতিককালে আ’লোচিত হ’ত্যাকা’ন্ড রায়হান হ’ত্যা মা’মলার প্রধান অ’ভিযু’ক্ত বন্দরবাজার পু’লিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ আকবর হোসেনকে গ্রে’প্তার করা সম্ভব হয়েছিল।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর রাতে সিলেটের ওসমানীনগর থা’নার শেরপুরের ইউসিবি ব্যাংকের এটিএম বুথের সিকিউরিটিকে মা’রধর করে হাত পা বেঁধে বুথ থেকে ২৪ লক্ষাধিক টাকা লুটপাট করে জাকির শামীম নূর মোহামাম্ম’দ সেবুল ও মো. আব্দুল হালিম এবং তাদের অন্যান্য সহযোগীরা। ঘটনার সাথে জ’ড়িত অন্যান্যদেরও দ্রুত আইনের আওতায় আনতে পু’লিশ তৎপর বলেও জানিয়েছেন পু’লিশ সুপার ফরিদ উদ্দিন। সৌজন্যঃসিলেটপ্রতিদিন

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: