সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গো’লাপগঞ্জে খামা’রে ঢুকে আ’লীগ নেতার হাত-পা ভেঙে দিল দুর্বৃত্তরা

সিলেটের গো’লাপগঞ্জে স’ন্ত্রাসীরা হা’মলা করে পৌর আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী ইম’রুল হানিফের হাত-পা ভেঙে দিয়েছে। মঙ্গলবার পৌর এলাকার দাড়িপাতন গ্রামে খামা’রে ঢুকে ঢুকে দেশীয় অ’স্ত্রশস্ত্র নিয়ে এ হা’মলা চালায় স’ন্ত্রাসীরা।

এলোপাতাড়ি হা’মলার পর র’ক্তাক্ত জ’খম করে তাকে মৃ’ত ভেবে ফেলে দেয়া হয় পুকুরে। এ ঘটনার পর তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উ’দ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করেন।

আ’হত ইম’রুল হানিফ দাড়িপাতন গ্রামের মৃ’ত মশাহিদ আলীর পুত্র।

আ’হতের ছোটভাই ব্যবসায়ী তোফায়েল হানিফ জানান, মঙ্গলবার পূর্ব পরিক’ল্পিতভাবে প্রা’ণে মা’রার উদ্দেশ্যে আমাদের নিজস্ব মাছের খামা’রে ঢুকে দেশীয় অ’স্ত্রশস্ত্রসহ স’ন্ত্রাসীরা হা’মলা করে আমা’র ভাইয়ের ওপর। হা’মলায় আমা’র ভাইয়ের একটি পা ও একটি হাত ভেঙে গেছে। এছাড়াও মা’থাসহ শরীরের বিভিন্ন জায়গায় আ’ঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা এখন আশ’ঙ্কাজনক।

পূর্বশত্রুতার জেরে এ হা’মলা’টি করা হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, স’ন্ত্রাসীরা হা’মলা করে খামা’রের ক্যাশ থেকে টাকা লুটপাট ও ভাংচুর করেছে। কারা এ হা’মলার সঙ্গে জ’ড়িত ভাই সুস্থ হওয়ার পর জানা যাবে। এ ঘটনায় মা’মলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এদিকে এ হা’মলার ঘটনায় তাৎক্ষণিক খবর পেয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ছুটে যান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহম’দসহ আওয়ামী লীগ ও ব্যবসায়ী নেতারা।

গো’লাপগঞ্জ থা’নার এসআই ফয়জুল করিম যুগান্তরকে বলেন, এ ঘটনার পর পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কোনো মা’মলা হয়নি। মা’মলা দিতে আসলে গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: