সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশে জঙ্গিগোষ্ঠীর স্থান হবে না : সিলেটে হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হ’ত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর মেহেরবানীতে তিনি বার বারই নতুন জীবন পান। এখন সময় এসেছে রায় কার্যকর করার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হ’ত্যার উদ্দেশে ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হা’মলার রায় খুব দ্রুত কার্যকর করা হবে। শিগগির ১৯ জনকে যাব’জ্জীবন দেওয়া হবে ও ১৯ জনকে ফাঁ’সির কাষ্ঠে ঝোলানো হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় বিএনপি-জামায়াতের ম’দদপুষ্ট কোনো জ’ঙ্গিগোষ্ঠীর স্থান হতে পারে না।

সোমবার (২৩ আগস্ট) সকাল ১১টায় সিলেট জে’লা পরিষদ মিলনায়তনে ২০০৪ সালের ২১ আগস্টে শেখ হাসিনাকে হ’ত্যার উদ্দেশে ছোঁড়া গ্রেনেড হা’মলার প্রতিবাদে ও নি’হত সকল শহীদের স্ম’রণে সিলেট মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন গণঅভ্যুত্থান ঘটিয়ে সরকারের পতন ঘটানো হবে। কিসের গণঅভ্যুত্থান? জিয়াউর রহমান নিজেকে মুক্তিযোদ্ধা দাবি করেছিলেন। অথচ তিনি ছিলেন পা’কিস্তানিদের এজেন্ট। জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কুখ্যাত সন্তান তারেক জিয়া ও বাবর হাওয়া ভবনে বসে শেখ হাসিনাকে হ’ত্যার যে নীল নকশা করেছিল, তার অনুসারীরা গণঅভ্যুত্থানের কথা বলে। লন্ডনে বসে গণঅভ্যুত্থানের চিন্তা করলে হবে না।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহম’দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা ও বিশেষ অ’তিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আহম’দ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইস’লাম আমিন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন ,সিলেট জে’লা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহম’দ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুর আনোয়ার আলাওর, নুরুল ইস’লাম পুতুল, অ্যাডভোকেট প্রদীপ কুমা’র ভট্টাচার্য্য, মো. সানাওয়র, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, বিধান কুমা’র সাহা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কা’ম’রান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কা’ম’রান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযু’ক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মুক্তিযু’দ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্ম’দ জুবের খান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম আহম’দ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহম’দ, ডা. আরমান আহম’দ শিপলু, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহম’দ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল আহাদ চৌধুরী মিরন, অ্যাডভোকেট কি’শোর কুমা’র কর, মো. আব্দুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, মুক্তার খান, অ্যাডভোকেট মোহাম্ম’দ জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এম’রুল হাসান, সুদীপ দে, সাব্বির খান, সৈয়দ কা’মাল, সাইফুল আলম স্বপন, তাহমিন আহমেদ, রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, তৌফিক বক্স লিপন, জামাল আহম’দ চৌধুরী, খলিল আহম’দ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, শিপা বেগম শুপা, অ্যাডভোকেট তারাননুম চৌধুরী, জুমাদিন আহমেদ, রকিবুল ইস’লাম ঝলক, মাহফুজ চৌধুরী জয়, ইলিয়াছ আহমেদ জুয়েল, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুল মালিক সুজন, এনাম উদ্দিন ও কানাই দত্ত।

এছাড়া উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব বাবলু, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহম’দ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জুনেদ আহম’দ শওকত, হায়দার মো. ফারুক, মুহিবুর রহমান সাবু, মো. ছিদ্দেক আলী ,সালউদ্দিন বক্স সালাই, মাহবুবুর রহমান মবু, অ্যাডভোকেট সরওয়ার চৌধুরী আবদাল, দেলোওয়ার হোসেন রাজা ,তাজ উদ্দিন লিটন, জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমেদ খাঁন সায়েক ,নজরুল ইস’লাম নজু, অ্যাডভোকেট মোস্তফা দিলওয়ার আজহার, শেখ সুরুজ আলম, মো. বদরুল ইস’লাম বদরু, মানিক মিয়া, চন্দন রায়, অ্যাডভোকেট বিজয় কুমা’র দেব বুলু, ফজল রাব্বি মাসুম, শেখ সোহেল আহম’দ কবির, সেলিম আহম’দ সেলিম, এম এন ইস’লাম, মো. ছয়েফ খান এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 247
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    247
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: