সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের সেই কথিত সাংবাদিক গ্রেপ্তার

সিলেটে আইন অমান্য করায় মোটরসাইকেল আ’ট’কের পর ট্রাফিক সার্জেন্ট’কে হু’মকি-ধামকি দিয়ে ফেসবুকে লাইভের মাধ্যমে ভাই’রাল হওয়া সেই সাংবাদিক পরিচয়ধারী ফয়ছল কাদিরকে গ্রে’প্তার করেছে র‍্যাব-৯।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে অ’ভিযান চালিয়ে শহরতলীর পীরের বাজার এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

র‍্যাব-৯ এর অ’তিরিক্ত পু’লিশ সুপার মো. সামিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমাদের আইনী প্রক্রিয়া শেষে তাকে সংশ্লিষ্ট থা’নায় হস্তান্তর করা হবে।

এর আগে গত ১১ জুলাই রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া বাদি হয়ে ফয়ছল কাদির (৪০) নামে ওই ভু’য়া সাংবাদিকের বি’রুদ্ধে শাহপরাণ থা’নায় একটি মা’মলা দায়ের করেন।

মা’মলায় ফয়ছল কাদিরের বি’রুদ্ধে ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য সরাসরি প্রচার করে অস্থিরতা, বিশৃঙ্খলা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর অ’ভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, গেল ৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুরমা গেট এলাকায় হেলমেটবিহীন ৩ আরোহীসহ একটি রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেলকে সিগন্যাল দিয়ে থামান সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া।

এসময় মোটরবাইকচালক ফয়ছল কাদিরের কাছে গাড়ির কাগজপত্র চান সার্জেন্ট। এবং হেলমেটবিহীন মোটরসাইকেলে আরোহন করার কারণ জানতে চান। কিন্তু ফয়ছল কাদির গাড়ির কাগজপত্র দেখাতে পারেননি। তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেন।

এ অবস্থায় অ’তিরিক্ত যাত্রী বহন, হেলমেটবিহীন আরোহন করা, রেজিষ্ট্রেশনবিহীন গাড়ি চালানোর অ’প’রাধে সড়ক পরিবহন আইনে মা’মলা করেন সার্জেন্ট নুরুল আফসার। এরপর মোটরসাইকেলটি পু’লিশ লাইন্সে প্রেরণ করেন।

এ বিষয়কে কেন্দ্র করে ফয়ছল কাদির ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য লাইভ প্রচার করে অস্থিরতা, বিশৃঙ্খলা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করেন।

এর প্রেক্ষিতে সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া বাদি হয়ে রোববার ফয়ছল কাদির নামে শাহপরাণ থা’নায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: