সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ২৪ ঘন্টায় ৯ জনের মৃত্যু, শনাক্ত ৪৩৩

সিলেটে করোনাভাই’রাসের সংক্রমণ ও মৃ’তের সংখ্যা বেড়েই চলেছে। সবশেষ চব্বিশ ঘণ্টায় ফের ৯ জনের মৃ’ত্যু দেখলো সিলেট বিভাগ। গতকাল মঙ্গলবার সকাল ৮টার পর থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত বিভাগের বিভিন্ন এলাকায় এদের মৃ’ত্যু হয়। এর আগে চলতি মাসের ৭ তারিখ একইসংখ্যক মৃ’ত্যুর সাক্ষী হয় সিলেট।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৯ জনের মধ্যে ৭ জনই সিলেট জেলার। বাকি ২ জন মৌলভীবাজারের। আর রোগী শনাক্ত হওয়া ৪৩৩ জনের মধ্যে সিলেট জেলায় ২০৪ জন, সুনামগঞ্জে ৩২, হবিগঞ্জে ৯৮ ও মৌলভীবাজারে ৩৪ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৬৫ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস।

একই সময়ে র‍্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে সিলেট বিভাগে আরও ৬৪ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এর মধ্যে সিলেটের ১১, সুনামগঞ্জের ২৬, হবিগঞ্জের ২২ ও মৌলভীবাজারের ৫ জন।

বুধবার (১৪ জুলাই) দুপুর পৌনে ১টায় স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় থেকে প্রেরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের মধ্যে সিলেট জেলায় ৩৪৯, সুনামগঞ্জে ৪৬, হবিগঞ্জে ৭ ও মৌলভীবাজারে ৪৩ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। চার জেলায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ৪৪৫ জন। এ পর্যন্ত সিলেটে করোনার ছুবলে প্রাণ হারিয়েছেন মোট ৫৪৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৩৭, সুনামগঞ্জে ৩৯, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ৪২ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: