সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভয়ংকর করোনায় সিলেটে আরও ৬ মৃত্যু, শনাক্ত ৩৯৪

সিলেটে শেষ ২৪ ঘণ্টায় করোনায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। সেই সাথে করোনা শনাক্ত হয়েছে আরও ৩৯৪ জনের। মৃত্যু হওয়া ৬ জনের মধ্যে ৪ জন সিলেটের। আর একজন সুনামগঞ্জ ও একজন মৌলভীবাজারের বাসিন্দা। সেই সাথে শনাক্ত হওয়া ৩৯৪ জনের মধ্যে সিলেটের ২৬২ জন রয়েছেন। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১১৮ জন।

শনিবার (১০ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় ৫১৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশী মারা গেছেন সিলেট জেলায়। এ জেলায় করোনায় ৪১৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুনামগঞ্জে ৩৬ জন, হবিগঞ্জে ২২ জন ও মৌলভীবাজারের ৪০ জন রয়েছেন।

এদিকে গেল ২৪ ঘণ্টায় সিলেটে নতুন করে শনাক্ত হওয়া ৩৯৪ জনের মধ্যে সিলেট জেলার ২৬২, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে ৩৫ জন, মৌলভীবাজারে ৫৪ জন ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩০ জনের করোনা শনাক্ত হয়। নতুন এই ৩৯৪ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৯৪১ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ০৯৭ জন। এছাড়া সুনামগঞ্জে ৩ হাজার ২৪২ জন, হবিগঞ্জে ৩ হাজার ০৮৩ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৫১৯ জনের করোনা শনাক্ত হয়।

গেল ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১১৮ জন। এরমধ্যে সিলেট জেলার ১০৪ জন, সুনামগঞ্জে ৪ জন ও মৌলভীবাজারে আরও ১০ জন রয়েছেন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২৪ হাজার ৭৩২ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ৯৫২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৮৭০ জন, হবিগঞ্জে ২ হাজার ১২৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৮১ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ২৭ জন করোনা আক্রান্ত রোগী। এরমধ্যে সিলেটের ১৬ জন, সুনামগঞ্জের ৭ জন, মৌলভীবাজারের আরও ১০ জন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৩৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪৬৩ জন। এরমধ্যে সুনামগঞ্জে ৩৬ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে আরও ২৭ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: