সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটে দা-এর কোপে যুবকের হাত দ্বিখণ্ডিত

গোয়াইনঘাট উপজে’লাধীন এক নং রুস্তমপুর ইউনিয়নের পিরের বাজার সংলগ্ন টেংনাগুল গ্রামে তালতো ভাইয়ের দা এর খোপে দেলোয়ার হোসেন (২২)নামে এক যুবককের হাত দ্বিখণ্ডিত হয়েছে। জানা যায় দেলোয়ার হোসেন এর বড় ভাই মাশুক আহম’দ একই গ্রামের শা আৰু আলম এর মেয়ে বেগম আক্তার কে জীবন সংঙ্গী করে নেন। বিয়ের কিছুদিন যেথে না যেতেই উভয়ের পরিবারের মধ্যে কলহ তৈরি হয়।

সামান্য কোন সমস্যা হলেই বউ বেগম আক্তার তার বাপের বাড়িতে চলে যান এবং উভয় পরিবারের মধ্যে বিরোধ বাধতেই থাকে। অধ্য ৯ জুলাই শুক্রবার একই ভাবে পরিবারিক সমস্যার যেরে বেগম আক্তার তার বাপের বাড়িতে চলে গেলে স্বামী মাশুক আহম’দ বেগম আক্তার এর বাড়িতে যান এমন খবরে মাশুক আহম’দ এর পিছু ছুটে বেগম আক্তার এর বাড়িতে যান দেলোয়ার হোসেন।

এতে কথা কা’টাকাটির এক পর্যায়ে সং’ঘর্ষ তৈরি হলে তালতো ভাই হু’মায়ুন আহম’দ এর দা-এর কোপে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন এর হাত মাটিতে খসে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোয়াইনঘাট থা’নার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব ও গোয়াইনঘাট সার্কেলের সহকারী পু’লিশ সুপার প্রবাস কুমা’র সিংহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য মাশুক আহম’দ এর শশুর শাহ আলম ও বউ বেগম আক্তার কে থা’নায় নিয়ে আসেন।

এবিষয়ে জানতে চাইলে গোয়াইনঘাট থা’নার অফিসার ইনচার্জ পরিমল দেব জানান বিষয়টি পরিবারিক কলহের জেরে হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য এক মহিলা ও এক পুরুষকে থা’না হেফাজতে রাখা হয়েছে।

রিপোর্ট লেখা পর্যন্ত মা’মলার দায়ের এর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভিকটিম দেলোয়ার এর বড় ভাই আশিকুর রহমান এবং রোগী সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তাছাড়া এ খবরে এলাকার জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে ফেইসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: