সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের করো’না পরিস্থিতি নিয়ে পরাষ্ট্রমন্ত্রীর জরুরী সভা

পরাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন সিলেটের করো’না পরিস্থিতির উন্নয়নে কঠোর লকডাউন এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে মানুষকে বাধ্য করতে হবে। সংক্রামণের হার কমাতে না পারলে আইসিইউ বেড বা হাসপাতাল বাড়িয়ে কোন লাভ হবে না। তিনি বলেন, দেশের অন্য যে কোন অঞ্চল থেকে সিলেটে করো’না চিকিৎসার সুব্যবস্থা রয়েছে। পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আম’রা অচিরেই এ পরিস্থিতি সামাল দিতে পারবো। ইতোমধ্যে দেশে প্রায় ৪৫ লাখ ডোজ ভ্যাকসিন এসেছে আরো পাইপ লাইনে রয়েছে।

শুক্রবার সকাল ১১টায় তাঁরই আহ্বানে সিলেটের করো’না পরিস্থিতি নিয়ে আয়োজিত ‘সিলেট জে’লায় করো’না ভাই’রাসের সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনার লক্ষে গঠিত কমিটির ভা’র্চুয়াল সভায় প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সিলেটের করো’না আ’ক্রান্তের সংখ্যা,চিকিৎসা ব্যবস্থা, কোথায় কী’ উদ্যোগ নিতে হবে বিস্তারিত আলোচনা করা হয়।
বক্তারা পবিত্র ইদুল আযহায় করো’না সংক্রামনের হার যাতে না বাড়ে, রাস্তাঘাটে যাতে কেউ পশুর হাট বসাতে না পারে সে ব্যবস্থা গ্রহন করতে সিটি কপোরেশন, জে’লা প্রশাসন এবং পু’লিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।

সিলেটের জে’লা প্রশাসক এম কাজী এম’দাদুল ইস’লামের সভাপতিত্বে জুমমিটিং এ অংশ নেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, স্বাস্থ্য সচিব লোকমান হোসেন মিয়া,শাহ জালাল বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান, ডিআইজি সিলেট রেঞ্জ মফিজুর রহমান, পু’লিশ কমিশনার নিশারুল আরিফ, পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন আহম’দ, সিলেট ওসমানী হাসপাতা’লের উপ পরিচালক হিমাংশু লাল রায়, সিলেট ইস’লামিক ফান্ডেশনের উপ পরিচালক ফরিদ উদ্দিন আহম’দ।

রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে যু’ক্ত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহম’দ, জে’লা আওয়ামী লীগের সহ সভাপতি ড. আহম’দ আল কবির,জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সভাপতির বক্তব্যে জে’লা প্রশাসক এম কাজী এম’দাদুল ইস’লাম সিলেটে অক্সিজেন সা’প্লাই নিরবিচ্ছিন্ন রাখার আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: