সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এক সপ্তাহে ২ ছে’লের মৃ’ত্যু, শোক সইতে না পেরে চলে গেলেন বাবাও!

এক সপ্তাহে দুই ছে’লের মৃ’ত্যু- সেই শোকটিই সইতে পারলেন না বগুড়ার প্রবীণ শিল্পপতি বাশার মেটাল ওয়ার্কসের মালিক আবদুল লতিফ বাশার। দুই ছে’লের মৃ’ত্যুর পর তিনিও পরলোক গমন করলেন। শুধু তাই নয়, পাঁচ ছে’লের চারজনই তার আগে মৃ’ত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতা’লে তার মৃ’ত্যু হয়। মৃ’ত্যুকালে তার বয়স হয়েছিলো ৯২ বছর।

বৃহস্পতিবার জোহরের নামাজের পর বগুড়া শহরের নারুলি মধ্যপাড়ার জামে ম’সজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। আবদুল লতিফ বাশার পাঁচ ছে’লে ও তিন মে’য়ের জনক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বাশারের বড় ছে’লে আইনুল হক সোহেল বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সাবেক সভাপতি, দ্বিতীয় ছে’লে এনামুল হক জুয়েল, তৃতীয় ছে’লে যু’ক্তরাষ্টপ্রবাসী আমিনুল হক কোয়েল, চতুর্থ ছে’লে রবিউল হক পাভেল ও পঞ্চ’ম ছে’লে শফিউল হক রাফেল। এদের মধ্যে জুয়েল, পাভেল ও রাফেল বুদ্ধি প্রতিব’ন্ধী ছিলেন।

বড় ছে’লে আইনুল হক সোহেল ২০১৮ সালের ১৮ এপ্রিল সকালে বগুড়া বিসিক শিল্পনগরীতে ‘গুঞ্জন মেটাল’ নামের নিজ মালিকানাধীন কারখানার দোতলার ছাদ থেকে পড়ে মা’রা যান। তার এ মৃ’ত্যু নিয়ে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছিল। এক বছর আগে দ্বিতীয় ছে’লে এনামুল হক জুয়েল (৫৫) অ’সুস্থ হয়ে মা’রা যান। গত ১ জুলাই চতুর্থ ছে’লে রবিউল হক পাভেল (৪৩) ও ৬ জুলাই পঞ্চ’ম ছে’লে শফিউল হক রাফেল (৩৮) মৃ’ত্যুবরণ করেন। এর আগে ২৮ বছর বয়সী এক নাতিও হারান শিল্পপতি বাশার। তিন বছরের ব্যবধানে চার ছে’লে ও নাতিকে হারিয়ে আবদুল লতিফ বাশার বেশি অ’সুস্থ হয়ে পড়েন।

এদিকে আট দিনের ব্যবধানে বাবা ও দুই ছে’লের মৃ’ত্যুতে শুধু তাদের পরিবারে নয়; পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ম’রহু’মের তৃতীয় ছে’লে আ’মেরিকাপ্রবাসী আমিনুল হক কোয়েল জানান, স্বামী, চার ছে’লে ও নাতিকে হারিয়ে তার মা আয়েশা আক্তারও অ’সুস্থ হয়ে পড়েছেন। তিনি তার মায়ের সুস্থতা এবং বাবা ও চার ভাইয়ের বিদেহী আত্মা’র মাগফিরাত কা’মনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: