সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় মৃত্যু বেড়ে ৪২৫

সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও একজনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃ’তের সংখ্যা দাঁড়ালো ৪২৫ জনে। একই সময়ে সিলেট বিভাগে করো’নাভাই’রাস শনাক্ত করা হয়েছে আরও ৬৯ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতা’লে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৬২ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

মঙ্গলবার (৮ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬৯ জনের দেহে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ২২১ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৫ হাজার ২৫৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৪৭ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৫৩২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৮৪ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৬৯ জন করো’না আ’ক্রান্ত রোগীর ৪০ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জ জে’লায় ৬ জন ও মৌলভীবাজার জে’লায় ১১ জন রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ৮ জন রোগীর শরীরে করো’নার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৬২ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৫৫ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া ৭ জন সুনামগঞ্জ জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২১ হাজার ৭৭৯ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৪ হাজার ৬১৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৪২ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৮০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৪৩ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন একজন রোগী। যারা সিলেট জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃ’ত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪২৫ জন। এর মধ্যে সিলেট জে’লার ৩৪৭ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

এদিকে সিলেটের চার জে’লা মিলে ২৩৬ জন করো’না আ’ক্রান্ত রোগী হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২০৩ জনই সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে, সুনামগঞ্জে ২ জন হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ২৫ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৩৮ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জে’লায় রাখা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 145
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    145
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: