সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা : সিলেটে আক্রান্ত বেড়ে ৪৬১৪ জন, মৃত্যু ৭৭

সিলেট বিভাগে দিন দিন বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই সংখ্যা বাড়ছে, বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বুধবার (১ জুলাই) সকাল পর্যন্ত বিভাগে আক্রান্ত চার হাজার ৬০০ ছাড়ায়।

এদিকে গত ২৪ ঘন্টায় বিভাগে আরও ১৫২ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৭২ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আরও ২৬ জন শনাক্ত হয়। বাকিদের রিপোর্ট ঢাকার ল্যাব থেকে পাঠানো হয়। গত ২৪ ঘন্টায় বিভাগে দুইজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১ জুলাই) সকাল পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা চার হাজার ৬১৪। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৭ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৫০ জন। আর ইতিমধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন ১৩০৪ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, সিলেট বিভাগে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ৪৬১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৫৫০ জন, সুনামগঞ্জে ৯৯০ জন, হবিগঞ্জে ৬০৫ জন ও মৌলভীবাজারে ৪৬৯ জন।

এখন পর্যন্ত সিলেট বিভাগে ৭৭ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬১ জন, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে ছয়জন ও হবিগঞ্জে ছয়জন। গত ২৪ ঘন্টায় সিলেট জেলার দুইজনের মৃত্যু হয়েছে।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত ২৫০ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ১১৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৫৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৬ জন ও মৌলভীবাজারে ১৮ জন।

জানা যায়, সিলেট বিভাগে আজ বুধবার সকাল পর্যন্ত ১৩০৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ৪১২ জন, সুনামগঞ্জে ৪৫৯ জন, হবিগঞ্জে ২১৮ জন ও মৌলভীবাজারে ২১৫ জন। গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৭৭ জন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘গত ২৪ ঘন্টায় ঢাকার ল্যাব ও সিলেটের দুই ল্যাবে নতুন করে সিলেট বিভাগের আরও ১৫২ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলায় আরও দুইজনের মৃত্যু হয়েছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: