সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা সংকটে অসহায় মানুষের পাশে মানবিক পুলিশ সদস্য 


করোনার ভয়াল আগ্রাসনে কর্মহীন মানুষগুলো ঘরবন্দী হয়ে চরম অনিশ্চয়তার মধ্যে জীবন-যাপন করছেন। এরই মধ্যে দুঃখ, কষ্ট আর যন্ত্রণা বুকে চেপে সংসার নামক ঘানিকে টেনে নিচ্ছে অনেক মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবার। অসহায় ও বিপন্ন এ জনগোষ্ঠির প্রায় শতাধিক পরিবারের পাশে বিশ্বস্ত বন্ধুর মতো দাড়িয়েছেন মানবিক এক পুলিশ সদস্য।

বরিশাল রেঞ্জ ডিআইজির কার্যালয়ে কর্মরত এ পুলিশ সদস্য তার হাতে গড়া সামাজিক ও স্বেচ্ছসেবী সংগঠন ‘মনিরাম সেবা ইউনিটি গ্রুপ’ এর সদস্যদের নিয়ে ঘরবন্দী মানুষগুলোর বাড়িতে পৌঁছে দিচ্ছেন খাদ্যসামগ্রী।

সংগঠনের কর্মীদের মাধ্যমে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের অসহায় পরিবারগুলোর তথ্য সংগ্রহ করে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে তাদের বাড়িতে বাড়িতে হাজির হচ্ছেন তিনি। বৃহস্পতিবার (৭ মে) বিকেল থেকে তার এই মানবিক সহায়তার কার্যক্রম চলছে। আজ শুক্রবার (৮ এপ্রিল) স্থানীয় মনিরাম বাজার সংলগ্ন কয়েকটি বাড়িতে নিজ হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি। এসময় রাশেদ বাবু, ইব্রাহিম, নয়ন, তাছিন কামাল, রুহিন, তারিম, অহিদসহ সংগঠনের বেশ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

এদিকে পুলিশ সদস্য রাজিব হোসেন এমন মানবিক কাজ করে এলাকাবাসীর হৃদয় জিতে নিয়েছে। তারা পুলিশ সদস্য ও তার সংগঠনের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে।

পুলিশ সদস্য রাজিব হোসেন বলেন, ঘরে থাকা কর্মহীন অসহায় অনেক পরিবারেই একদিন কাজ না করলে রান্না হয় না। এটি নিয়ে চিন্তা করতে গিয়েই কিছু করার ইচ্ছে জাগলো। এক্ষেত্রে ‘মনিরাম সেবা ইউনিটি গ্রুপ’ এর সকল সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে আমাকে বেশ সহযোগিতা করেছে। ভবিষ্যতেও আমাদের সংগঠনের পক্ষ থেকে অসহায় মানুষগুলোর জন্য এ সহযোগিতা অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: