সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোপনে খবর পেয়ে বাড়ি লকডাউন করলো প্রশাসন

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পাবনা পৌর এলাকার দক্ষিণ রাঘবপুর মহল্লার একটি ও ঈশ্বরদী উপজেলার চরকুরুলিয়া গ্রামের একটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

জানা গেছে, পৌর সদরের দক্ষিণ রাঘবপুর হাজী জলিল উদ্দিন সড়কের এক মৎস্য ব্যবসায়ী বেশ কিছুদিন নিউমোনিয়ায় ভুগছেন। রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে তার বাড়িটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে তার নমুনা পরীক্ষার জন্য সোমবার রাজশাহীতে পাঠানো হয়েছে। তবে স্থানীয় চিকিৎসক দ্বারা তার সঙ্গে কথা বলে জানা গেছে তিনি নিউমোনিয়ায় ভুগছেন। তার বয়স ৫৫ বছর। তবুও বিষয়টি নিশ্চিতের জন্য করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত তাকে বাড়িতেই থাকতে হবে। তার প্রয়োজনীয় সব কিছু উপজেলা প্রশাসন কর্তৃক সরবরাহ করা হবে।

ইউএনও জানান, চারতলা ভবনের ওই বাড়িতে অন্য কোনো ফ্ল্যাটে কোনো ভাড়াটিয়া পাওয়া যায়নি। যদি থেকে থাকে তাহলে কেউ সেখানে যাতায়াত করতে পারবে না।

এদিকে ঈশ্বরদী উপজেলার চরকুরুলিয়া গ্রামের একটি বাড়ির ৬ সদস্যই এক সপ্তাহ ধরে সর্দি, কাশি জ্বরে ভুগছেন। ওই বাড়িটিও লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

পাবনার ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর জানান, লকডাউন করা ২টি বাড়ির সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। সোমবার রাজশাহীতে নমুনা পাঠানো হয়েছে।সূত্র: জাগোনিউজ

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]com

Developed by: