সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আইসোলেশনে কিশোরীর মৃত্যু

সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশনে এক কিশোরীর মৃত্যু হয়েছে। তিনি শ্বাস কষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে হাসপাতালে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। এ প্রতিবেদককে এ তথ্য জানিয়েছেন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

বাংলানিউজকে ডা. হিমাংশু লাল রায় বলেন, ওই কিশোরী করোনার রোগী ছিলেন না। তাকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এ হাসপাতালে পাঠিয়ে দেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে এই হাসপাতালে আনা হয়।

তিনি বলেন, মেয়েটির ক্রণিক রোগী ছিল এবং সে হৃদরোগে (সিসিএফ) আক্রান্ত হয়ে মারা গেছে। নিতান্ত দরিদ্র পরিবারের মেয়ে হওয়ায় সরকারি অ্যাম্বুলেন্স দিয়ে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং দাফনে আর্থিক সাহায্য করার জন্য জেলা প্রশাসককে অনুরোধ করেছি। তাছাড়া তার করোনার উপসর্গ নেই, যে কারণে পরীক্ষার প্রয়োজন পড়ছে না।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, সিলেট শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালে করোনা আইসোলেশন কর্নারে আরও এক নারীসহ চারজন চিকিৎসাধীন। তাদের তিনজনের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। যাদের রিপোর্ট এসেছে তাদের ছাড়পত্র দিয়ে বিদায় দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: