সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতকে পিইসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ছাতক প্রতিনিধি ::

ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড়স্থ আইডিয়াল কিন্ডারগার্টেনের উদ্যোগে পিইসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী ও যুক্তরাজ্য প্রবাসীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুরে কিন্ডারগার্টেনের হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উপদেষ্টা মো. আজাদ আলী ও এসোসিয়েশনের অর্থ সম্পাদক হাজী আলী আহমদ।

পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক রুবেল আহমদের পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান, সাবেক প্রিন্সিপাল মোফাজ্জল হোসেন।

বক্তব্য রাখেন, পরিচালনা কমিটির সহ-সভাপতি ডা. মঈন উদ্দিন, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ শাহজাহান, সাধারণ সম্পাদক রাসেল আহমদ, অর্থ সম্পাদক মো. শুয়াইবুর রহমান, সাংবাদিক হেলাল আহমদ, সাবেক শিক্ষক মিজানুর রহমান সাইদ। এসময় উপস্থিতি ছিলেন পরিচালনা কমিটির সদস্য শামছুল হক, স্থানীয় রাসেল মিয়া, আব্দুল হক, অভিভাবক ফারুক আহমদ, শিক্ষক শুয়েবুর রহমান, শিক্ষিকা মাহফুজা আক্তার বিলকিছ, ছামিয়া বেগম, তামান্না বেগমসহ প্রমূখ ।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী লায়েক আহমদ ও কবিতা আবৃত্তি করেন রাকিবুন নাহার মিনহা। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা স্মারক ক্রেষ্ট এবং পিইসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: