সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জনপ্রশাসন মন্ত্রণালয় এবং বিভাগীয় কমিশনারের ইনোভেশন শোকেসিং কর্মশালা সম্পন্ন

জনপ্রশাসন মন্ত্রণালয় এবং বিভাগীয় কমিশনারের কার্যালয় সিলেটের আয়োজনে ইনোভেশন শোকেসিং কর্মশালার সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ৩০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪টায় মোহাম্মদ আলী জিমনেশিয়ামে এই অনুষ্ঠান হয়।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. ফজলুল কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. তাহমিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প ২০২১ বাস্তবায়নের পরিক্রমায় উন্মোচিত হয়েছে সম্ভাবনার নতুন দিগন্ত। উন্নয়নের দীর্ঘপথ পাড়ি দিয়ে বাংলাদেশ পৌছে গেছে জাতিসংঘ স্বীকৃত উন্নয়নশীর দেশের তালিকায়। ক্ষুধা ও দারিদ্রতার বেড়াজল ছিন্ন করে দ্রুত এগিয়ে যাচ্ছে দেশ। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রীর কাঙ্খিত ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সুখী সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন রূপ লাভের দিকে ছুটছে দুর্বার গতিতে।
সহকারি কমিশনার শাহিনা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মির্জা শারমিন সুলতানা, শাবিপ্রবির প্রফেসর ড. মো. শহীদুর রহমান। সেমিনার প্রবন্ধক ও উপস্থাপন করেন স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: