সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এতিমদের মধ্যে কম্বল বিতরণ

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। ২৮ জানুয়ারি মঙ্গলবার বিকেলে জালালাবাদ থানধীন আখালিয়া বড়গুলস্থ হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এই শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও মুহতামিম আলহাজ্ব মাওলানা হাফিজ রইছ উদ্দিনের সভাপতিত্বে ও সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক যুব সংগঠক শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার মতিয়ার রহমান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জুনু মিয়া, ইতালি প্রবাসী মোজ্জাকির আহমদ, ওসমানী মেডিকেল ছাত্রাবাস মসজিদের ইমাম সিরাজুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক আব্দুল মুকিত, দিলোয়ার হোসেন রাফি, মাজহারুল ইসলাম সুজন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র রায়হান আহমদ ও ইসলামি সঙ্গীত পরিবেশন করে এনাম আহমদ। হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার অর্ধশতাধিক শিক্ষার্থীদের মধ্যে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়। পরিশেষে মাদ্রাসার মুহতামিমের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: