সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় আহত হামিদের জ্ঞান ফিরেনি ১১ দিনেও

কানাইঘাট প্রতিনিধি::
কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় আহত আব্দুল হামিদের জ্ঞান ফিরেনি ১১দিনেও। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। বুধবার আহতের স্ত্রী সালেহা খাতুন জানান হামিদের মাথার খুলি ভেঙ্গে যাওয়ায় হাসপাতালে অপারেশন করা হয়েছে। তার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক বলে ডাক্তার জানিয়েছেন। এ ব্যাপারে গত শুক্রবার আহতের ভাই আব্দুর রকিব বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে কানাইঘাট থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৮।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি’র বড়বন্দ ২য় খন্ড গ্রামের মৃত আব্দুল হকের পুত্র মুহিব গংদের সাথে রাস্তা সংক্রান্ত বিরোধ চলছে একই গ্রামের আব্দুল মজিদের পুত্র আব্দুর রকিব গংদের। এ নিয়ে আদালতে মামলা সহ থানায় জিডিও রয়েছে। এর মধ্যে একটি মামলায় মুহিব গংদের লোকজন জামিনে রয়েছেন। এতে মুহিব গংরা আব্দুর রকিব গংদের উপর ক্ষিপ্ত হয়। আব্দুর রকিব গংরা ধনে জনে দুর্বল হওয়ায় তারা প্রতিপক্ষের ভয়ে সংর্ঘষ এড়িয়ে চলতে এক পর্যায়ে মহল্লার মসজিদে নামাজ ছেড়ে দিয়ে টিন শেটের পারিবারিক মসজিদ বানিয়ে নামাজ আদায় করে আসছেন। গত ১৯ জানুয়ারী বেলা ২ টায় আব্দুর রকিবের ভাই, আব্দুল হামিদ পারিবারিক মসজিদে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা করে। এতে আব্দুল হামিদ ঘটনাস্থলে লুঠিয়ে পড়ে রক্তাক্ত আহত হন।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ দিকে মামলা বাদী আব্দুর রকিব জানিয়েছেন মামলার আসামীরা প্রতিনিয়ত তাদের প্রাণনাশের হুমকি দেওয়ায় তারা আতঙ্কে দিনযাপন করছেন। এছাড়াও আসামীরা প্রকাশ্যে চলফেরা করছেন। আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতার নিয়ে আসার জন্য পুলিশ প্রশাসনের প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন। এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই হুমায়ুন কবির জানিয়েছেন মামলাটি রের্কড করা হয়েছে, আসামীদের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: