সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিভিন্ন স্থানে র‍্যাবের অভিযান : অস্ত্রসহ ৬ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ::
সিলেট, সুনামগঞ্জ ও মৌলভীবাজারের পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক অস্ত্রসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)। র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. সামিউল আলমের পাঠানো পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

র‍্যাব জানায়, এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে পুলিশ এ্যাসল্ট মামলার ওয়ারেন্টভূক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আটক মো. মকবুল হোসেন মখলিছুর রহমান (৪১) মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার রানাদীয়া গ্রামের মৃত কোরবান আলী হাওলাদারের পুত্র। মকবুল দক্ষিণ সুরমা থানাধীন রেলগেইট হতে সিলেটের জৈন্তাপুর মডেল থানার মামলা নং-০২, তারিখ-০৩/০৮/১৮ ইং,ধারা-৩৫৩/৪১১/১৮৬ দঃবি, জিআর-১১৬/১৮ ইং এর পুলিশ এ্যাসল্ট মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। গ্রেফতারকৃত মকবুলকে জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা এলাকা থেকে ইয়াবাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার সন্ধ্যায় কুলাউড়ার ব্রাহ্মণবাজারস্থ মুসলিম এইড কমিউনিটি হাসাপাতালের সামনে থেকে কুলাউড়া থানার জিআর নং-২২৮/১৬ (কুলাউড়া) তারিখ ১৩/০৬/২০১৬ ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৬(২) -এ এমরান (২৭) নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এমরান উপজেলার পশ্চিম সিংগুর গ্রামের বাসিন্দা আবুল কাশেমের পুত্র।

এদিকে র‍্যাবের অভিযানে সুনামগঞ্জের ছাতক থানা এলাকা থেকে বিদেশী রিভলবারসহ ১জন গ্রেফতার হন। তাঁর নাম মো. আব্দুল মান্নান। গতকাল মঙ্গলবার বিকেলে আটক আব্দুল মান্নানকে একজন অস্ত্র ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে র‍্যাব। মান্নান সুনামগঞ্জের দোয়ারাবাজারের উত্তর কুলাউড়ার বাসিন্দা মো. ফকু মিয়ার পুত্র। আটকের সময় তার কাছ থেকে জব্ধকৃত রিভলবার ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এছাড়াও গতকাল বিকেলে দোয়ারাবাজার থানা এলাকা থেকে বিদেশী রিভলবারসহ আরো ৩ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গ্রেফতারকৃতরা হলেন কলাউড়া গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র সৈয়দ হোসেন (২৪), একই এলাকার মো. ফারুক হোসেন (২৮), ও ফিরোজ আলীর পুত্র নবিল হোসেন (৩৫)। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: