সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খোলামেলা কাঞ্চন-শ্রীময়ী

ডেইলি সিলেট ডেস্ক ::

কাদা ছোড়াছুড়ির পর চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন মল্লিক ও শ্র্রীময়ী ভট্টাচার্য। বিয়ের প্রায় ৬ মাস পর ২৬ বছরের ছোট স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়েছেন কাঞ্চন।

মালদ্বীপে দারুণ সময় পার করছেন অভিনেত্রী শ্রীময়ী ও কাঞ্চন। সেখান থেকে নানা মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করছেন শ্রীময়ী। একটি ভিডিওতে দেখা যায়, নীল আকাশ আর নীল জল মিলেমিশে একাকার। আর সেই জলে নেমে আনন্দঘন মুহূর্ত উপভোগ করছেন এই দম্পতি। কালো রঙের বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন শ্রীময়ী। জলকেলির এ ভিডিওর ক্যাপশনে শ্রীময়ী লেখেছেন— ‘বাতাসেও প্রেম।’

গত ৩০ জুন ছিল অভিনেত্রী শ্রীময়ীর জন্মদিন। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি। দুপুরের মেনুতে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার ছবি ভাগ করে নেন তিনি। মালদ্বীপে গিয়েও আরেক দফা কেক কাটেন তিনি। উদযাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী। সেই ছবিও ভাগ করে নেন এই অভিনেত্রী।

অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে প্রথম সংসার শুরু করেছিলেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা কাঞ্চন মল্লিক। ২০১০ সালে ভেঙে যায় এ সংসার। তাদের সাড়ে সাত বছরের সংসার ছিল। এরপর পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন। গত ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন ৫৩ বছর বয়সি কাঞ্চন। গত ১৪ ফেব্রুয়ারি ২৭ বছর বয়সি এই অভিনেত্রীকে রেজিস্ট্রি বিয়ে করেন তিনি। এরপর সামাজিক রীতি মেনে ২৬ বছরের ছোট শ্রীময়ীকে ঘরে তুলেন কাঞ্চন।

মূলত, পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে শ্রীময়ীর আগমন ঘটে। পরকীয়ার অভিযোগ, অসম বয়স নিয়ে দারুণভাবে সমালোচনার মুখে পড়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। বিয়ের পর এ সমালোচনার আগুন আরো ছড়িয়ে পড়ে। সমালোচনা-বিতর্ক নিয়ে একাধিকবার কথা বলেছেন শ্রীময়ী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: