সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্লেনে নারী যাত্রীর আজব কাণ্ড

ডেইলি সিলেট ডেস্ক ::

ঘুমাতে কে না ভালোবাসে। ভিড়ঠাসা বাস হোক কিংবা ট্রেন, একটু ঝিমিয়ে নেওয়ার জায়গা পেলে মন্দ হয় না। কিন্তু সাধের ঘুমের জন্য যুক্তরাষ্ট্রের এক নারী এমন কাণ্ড করেছেন, যা রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের সাউথওয়েস্ট এয়ারলাইনের একটি ফ্লাইটের। সেখান থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে টিকটকে, যা এরই মধ্যে ৫০ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্লেনের এক নারী যাত্রী সিট ছেড়ে মাথার উপরের লাগেজ লকারে ঢুকে শুয়ে রয়েছেন। আর তার ওই কীর্তি মোবাইলে ভিডিও করার সময় হাসাহাসি করছেন ভিডিওকারী ও তার পাশের যাত্রী।

ভিডিওটির নিচে কমেন্টের বন্যা বয়ে গেছে। এক নেটিজেন লিখেছেন, যখন অন্য কেউ আমার সিটে থাকে, কিন্তু আমি তাকে বিরক্ত করতে চাই না। আরেকজন লিখেছেন, সাউথওয়েস্ট এয়ারলাইন আপনাকে নিজের সিট ইচ্ছামতো বেছে নেওয়ার সুযোগ দেয়। আগে আসুন, আগে সেবা নিন।

জানা গেছে, এই ভিডিওটি সংশ্লিষ্ট এয়ারলাইনের নজরেও পড়েছে। তবে তারা ওই যাত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে কি না, তা এখনো জানা যায়নি।

মজার ব্যাপার হলো, লাগেজ লকারে শুয়ে পড়ার ঘটনা এটিই প্রথম নয়। গত বছরের গ্রীষ্মে স্পেনের ইবিজা থেকে ছেড়ে আসা রায়ানএয়ার এয়ারলাইনের একটি ফ্লাইটেও এমন ঘটনা ঘটেছিল।

এদিকে, ২০১৯ সালে টেনেসির ন্যাশভিল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক ফ্লাইট অ্যাটেনডেন্টও লাগেজ লকার থেকে বের হয়ে এসেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: