সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এতিম ও দুঃস্থদের সহযোগীতায় সামর্থ্যবানদেরও এগিয়ে আসা উচিৎ: নাসির উদ্দিন খাঁন

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেছেন, পিছিয়ে থাকা এতিম, অসহায় ও দুঃস্থ মানুষজন আমাদের সমাজেরই অংশ। সমাজের বিত্তশালীর পাশাপাশি সামর্থ্যবানরা এগিয়ে আসলে এতিম ও দুঃস্থদের জীবনমান উন্নত হবে, দুঃখ কষ্ট লাগব হবে। এতিমদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে যারা ঈদের পোশাক বিতরণের মহতী উদ্যোগ নিয়েছেন তাদের তিনি ধন্যবাদ জানান।

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন (রেজিঃ নং-৪৭৩৬৯০) সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে এতিমদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে নগরীর শামীমাবাদস্থ মাদরাসাতুল হুদা আল ইসলামিয়ার ছাত্র ও এতিমদের মধ্যে ঈদের পোশাক বিতরণ করা হয়।

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জাবেদ আহমদ এমরান (জাবেদ এমরান) এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার আহবায়ক মো. জহিরুল ইসলাম মিশু, মাদরাসাতুল হুদা আল ইসলামিয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপ্যাল মাওলানা মোহাম্মদ আব্দুস শুকুর।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের মুক্তি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ইশরাক হোসাইন।

ঈদ বস্ত্র বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, কমিশনের সিনিয়র সহ-সভাপতি সুনির্মল সেন, সহ-সাধারণ সম্পাদক মো.মহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন খাঁন, মাদরাসাতুল হুদা আল ইসলামিয়ার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল গণি, শিক্ষক মাওলানা মুফতি মোস্তফা কামাল শহীদ ও হাফিজ মাওলানা আব্দুল্লাহ মুতাব্বির ও মাদরাসার ছাত্ররা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: