সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ২২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নাগরিক ঐক্য সিলেট জেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল

ডেইলি সিলেট ডেস্ক ::

পবিত্র মাহে রমজান উপলক্ষে নাগরিক ঐক্য সিলেট জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) বিকালে নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

নাগরিক ঐক্য সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি মো: এখলাছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাগরিক ঐক্য কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস. এম. এ কবীর হাসান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, তাঁরা দিনের ভোট রাতে দিয়ে মানুষের সাথে প্রতারণা করেছে। মাহে রমজানেও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের আকাশচুম্বি মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সরকার সে দিকে কোনো ভ্রক্ষেপ করছে না। সরকারের মদদে সৃষ্টি করা দালালরা বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করছে। তিনি এসকল দালালদের রুখে দাঁড়াতে নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

মহানগরের আহ্বায়ক ফারুক আহমদের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাগরিক ঐক্য সিলেটের সদস্য সচিব এডভোকেট মোহাম্মদ সলমান উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাগরিক ঐক্য সিলেট জেলা কমিটির সদস্য সুলতান আহমদ, উসমান কামালি, নুরুল ইসলাম সুহেল, শামিম উদ্দিন, মহানগরের সদস্য স্বপন আহমদ, গোলাপগঞ্জ উপজেলা নেতা লুৎফুর রহমান প্রমুখ। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত ও পরে মোনাজাত করেন মাওলানা জামাল উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: