সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নারীর বেশে ভিক্ষা করছিলেন পুরুষ, অতঃপর…

ডেইলি সিলেট ডেস্ক ::

সংযুক্ত আরব আমিরাতে এক তরুণকে বোরকা পরে নারীর ছদ্মবেশে ভিক্ষা করার সময গ্রেফতার করা হয়েছে। তিনি দুবাইয়ের একটি মসজিদের কাছে ভিক্ষা করছিলেন।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আরব তরুণ ‘আবায়া এবং নেকাবে আচ্ছাদিত হয়ে নারীর ছদ্মবেশে’ একটি মসজিদের কাছে ভিক্ষা করছিলেন। গ্রেফতারকৃত যুবক বলেছেন, পুরুষদের তুলনায় নারী ভিক্ষুকরা মানুষের কাছে বেশি সহানুভূতি ও সহায়তা পান। সে কারণে তিনি বোরকা ও আবায়া পরে নারীর ছদ্মবেশে ওই মসজিদের সামনে মুসল্লিদের কাছ থেকে ভিক্ষা আদায় করছিলেন।

ভিক্ষাবৃত্তির বিরুদ্ধে সংযুক্ত আরব আমিরাতে কঠোর নিয়ম রয়েছে। দেশটির আইনশৃঙ্খলাবাহিনী প্রায়ই ভিক্ষুকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। এশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশের নাগরিকরা অনেক সময় আমিরাতে গিয়ে ভিক্ষাবৃত্তিতে জড়িয়ে পড়েন। অল্প সময়ে অধিক অর্থ উপার্জনের আশায় তারা এই কাজ করেন।
দুবাইয়ের পুলিশ বলেছে, স্থানীয় কমিউনিটির সদস্যদের তথ্যের ভিত্তিতে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ ওই তরুণকে গ্রেফতার করেছে। এই ধরনের অপরাধ দমনের জন্য জনসাধারণের সহযোগিতা গুরুত্বপূর্ণ।

পুলিশের অপরাধ তদন্ত শাখার পরিচালক ব্রিগেডিয়ার আলী সালেম আল-শামসি বলেন, পবিত্র রমজান মাসের মতো গুরুত্বপূর্ণ সময়ে ভিক্ষুকরা জনসাধারণের সদিচ্ছাকে কাজে লাগানোর জন্য কী ধরনের কাজ করতে পারে তা এই ঘটনার মাধ্যমে পরিষ্কার হয়েছে।

তিনি বলেন, এই ভিক্ষুকরা প্রায়ই মিথ্যা তথ্যের মাধ্যমে মানুষের সহানুভূতি পাওয়ার চেষ্টা করেন। ভিক্ষুকরা যাতে এমন কাজ করতে না পারেন সেজন্য জনসাধারণকে তিনি আরও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: