সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মানুষে মানুষে বিভেদ ভুলিয়ে দেয়ার মাস মাহে রমজান: এমপি নাদেল

ডেইলি সিলেট ডেস্ক ::

মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য ও মৌলভীবাজার সমিতি সিলেট এর উপদেষ্ঠা শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, রহমত, বরকত আর নাযাতের বার্তা নিয়ে আবারো এলো পবিত্র মাহে রমজান। সিয়াম সাধনার এ মাসেই আল্লাহ তায়ালা পবিত্র কুরআন নাজিল করেন। তাই এ মাসটি মুসলিম উম্মাহর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানুষে মানুষে বিভেদ ভুলিয়ে দেয়ার মাস মাহে রমজান। তিনি বিশ্ব মুসলিম উম্মাহকে সিয়াম সাধনা আর বিশেষ ইবাদতের মধ্য দিয়ে পবিত্র মাহে রমজানের দিনগুলো অতিবাহিত করার আহবান জানান।
তিনি শনিবার (২৩ মার্চ) ১২ রামাদান সিলেট নগরীর কুমারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে মৌলভীবাজার সমিতি সিলেট এর উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি মৌলভীবাজার সমিতির উন্নয়ন কর্মকান্ডে সার্বিক সহযোগিতার আশ^াস দেন এবং তাকে সংবর্ধনা প্রদান করায় সমিতির সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
মৌলভীবাজার সমিতি সিলেট এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মৃগেন কুমার দাশ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্কারী এ কে এম আশরাফ আলী। রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা পেশ করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী।
ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি প্রফেসর ডা. আজিজুর রহমান, জামিল আহমদ চৌধুরী, এডভোকেট আব্দুল খালিক, দেওয়ান তৌফিক মজিদ লায়েক, উপদেষ্টা ডা. মামুন পারভেজ, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, অধ্যাপক সৈয়দ আব্দুল ওয়াদুদ, মো. জসীম উদ্দিন, সমিতির শিক্ষা ট্রাস্টের সদস্য প্রফেসর মুহিবুল আলম, মো. মুহিবুর রহমান, সমিতির সহ সভাপতি প্রফেসর ডা. হেলাল উদ্দিন ও মো. রুস্তম খান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মফিক, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, অর্থ সম্পাদক এডভোকেট সাইফুর রহমান, ক্রীড়া সম্পাদক এ কে এম ওয়াহিদুর রব জগলু, দপ্তর সম্পাদক অঞ্জন কুমার দাশ, প্রচার সম্পাদক শহিদুর রহমান স্বপন, সমাজসেবা সম্পাদক বাবুল সিদ্দিকী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ মহসিন হোসেন, এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, জীবন সদস্য প্রফেসর ডা. এ কিউ এম আব্দুল হাই, জেলা সমাজসেবা উপ-পরিচালক আব্দুর রফিক, হবিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী, জালালাবাদ গ্যাসের সাবেক জিএম মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ। সবশেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: