সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরাজয়ে শেষ হলো মেসিদের এশিয়া সফর

ডেইলি সিলেট ডেস্ক ::

জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে হারের লজ্জায় ডুবতে হলো লিওনেল মেসিদের। বুধবারের (৭ ফেব্রুয়ারি) ম্যাচে ট্রাইব্রেকারে ৪-৩ গোলের ব্যবধানে পরাজয় বরণ করতে হয় মেসির ক্লাব ইন্টার মায়ামিকে। আর তাতে হার দিয়েই শেষ হলো মেসিদের এশিয়ান সফর। সব মিলিয়ে এশিয়ায় তারা চার ম্যাচ খেলেছে, যেখানে তিনটিতেই হেরেছে মায়ামি।

এদিকে হংকং একাদশের বিপক্ষেইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি না খেলায় আলোচনা কম হয়নি। সেই রেশ কাটতে না কাটতেই এবার মায়ামিকে নামতে হয়েছে জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে আরেক প্রীতি ম্যাচে। জাপান ক্লাবটির বিপক্ষে মেসি খেলবেন কিনা তা নিয়েও ছিল শঙ্কা। তবে সব শঙ্কা কাটিয়ে আর্জেন্টাইন তারকা মাঠে নেমেছিলেন। অবশ্য মাঠে নেমেও জেতাতে পারেননি দলকে। টাইব্রেকারে হারতে হয়েছে তারকাবহুল ইন্টার মায়ামিকে।

যদিও বুধবারও মেসিকে ছাড়াই শুরুর একাদশ সাজান মায়ামির আর্জেন্টাইন কোচ জেরার্দো মার্তিনো। তবে দ্বিতীয়ার্ধে স্টেডিয়াম ভর্তি দর্শকদের অপেক্ষা শেষ হয়। মাঠে নেমে লিওনেল মেসি অবশ্য হতাশ করেননি তাদের। বেশ কিছু সুযোগ তৈরি করেছিলেন ৩৬ বছর বয়সী এই তারকা। তবে গোল করতে পারেননি। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে ৪-৩ গোলে জিতেছে ভিসেল কোবে। মেসি অবশ্য টাইব্রেকারে নিজে কোনো শট নেননি।

মেসি না থাকলেও শুরু থেকেই একাদশে ছিলেন লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও সার্জিও বুসকেটস। তবে ১৭ মিনিটের মাথায় চোট পেয়ে মাঠ ছাড়েন বুসকেটস। অভিজ্ঞ এই মিডফিল্ডারকে হারিয়ে কিছুটা চাপে পড়ে মায়ামি।

আর তাতে হার দিয়েই শেষ হলো মেসিদের এশিয়ান সফর। সব মিলিয়ে এশিয়ায় তারা চার ম্যাচ খেলেছে, যেখানে তিনটিতেই হেরেছে মায়ামি। অবশ্য প্রাক মৌসুম প্রস্তুতি পর্ব এখনো শেষ হয়নি মায়ামির। আগামী ১৬ ফেব্রুয়ারি মেসির শৈশবের ক্লাব নিউওয়েল’স ওল্ড বয়েজের বিপক্ষে। এরপর ২২ তারিখ রিয়েল সল্ট লেকের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের মেজর লিগ সকারে নতুন মৌসুমের যাত্রা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: