সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চেন্নাইকে বড় ব্যবধানে হারালো লখনৌ

ডেইলি সিলেট ডেস্ক :: 

চলতি আইপিএলে প্রথম চার ম্যাচের তিনটিতে জয় তুলে নিয়ে দুর্দান্ত শুরু করেছিল লখনৌ সুপার জায়ান্টস। এরপর টানা দুই ম্যাচের হারের তিতো স্বাদ পেয়েছে লোকেশ রাহুলের দল। তবে নিজেদের সপ্তম ম্যাচে চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরেছে লখনৌ। ঘরের মাঠে চেন্নাইকে আট উইকেটে হারিয়েছে রাহুল-পুরানরা।

মোস্তাফিজুর রহমানের দল চেন্নাইয়ের দেয়া ১৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে লখনৌ ম্যাচটি জিতে নেয় এক ওভার হাতে রেখেই। চলতি আসরে এটি চেন্নাইয়ের তৃতীয় হার।

লক্ষ্য তাড়ায় উদ্ভোধনী জুটিতে ১৩৪ রান করেন দুই ওপেনার কুইন্টন ডি কক ও লখনৌ অধিনায়ক লোকেশ রাহুল। দুই ব্যাটারই হাঁকান দুর্দান্ত ফিফটি। এই জুটিতেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় লখনৌ। ডি কক ৫ বাউন্ডারি আর ১ ছক্কায় ৪৩ বলে ৫৪ রান করেন। তাকে উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনির ক্যাচ বানিয়ে চেন্নাইকে প্রথম ব্রেকথ্রু এনে দেন টাইগার পেসার মোস্তাফিজ।

আর ঝোড়ো ব্যাটিং করে ৫৩ বলে ৮২ (৯ বাউন্ডারি আর ৩ ছক্কায়) রান করেন রাহুল। তাকে ফেরান মাথিসা পাথিরানা।

এরপর লখনৌকে জয় এনে দিয়ে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন নিকোলাস পুরান (১২ বলে ২৩) ও মার্কাস স্টয়নিস (৭ বলে ৮)।

এর আগে ভারতরত্ন অটল বিহারি বাজপেয়ী ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে ৯০ রানে ৫ উইকেট ছিল না চেন্নাইয়ের । তখন ইনিংসের শেষ ১২.২ ওভার। এরপর কিছুটা ঘুরে দাঁড়িয়ে ষষ্ঠ উইকেটে ৩৩ বলে ৫১ রানের দারুণ একটি জুটি করে সংগ্রহ বড় করার ইঙ্গিত দেন রবীন্দ্র জাদেজা ও মঈন আলি। মঈন ২০ বলে ৩০ রান করে আউট হয়ে গেলে লখনৌর বোলারদের উপর স্টিমরোলার চালান মহেন্দ্র সিং ধোনি। ফিফটি হাঁকান জাদেজা আর ধোনি করেন ৯ বলে ২৮ রান। এতে ৬ উইকেটে ১৭৬ রান করে চেন্নাই।

শেষ দুই ওভারে চেন্নাই তোলে ৩৪ রান। ওভারপ্রতি ১৭। যান কৃতিত্ব প্রায় পুরোটাই ধোনির। ২৮ রানের ইনিংসে চেন্নাইয়ের উইকেটরক্ষক এই ব্যাটার হাঁকান ৪ বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কা। আর জাদেজার হার না মানা ৪০ বলে ৫৭ রানের ইনিংসে ছিল ৫ বাউন্ডারি আর ১ ছক্কার মার।

এদিন ব্যাট করতে নেমে দলীয় ৪ রানের মাথায় প্রথম উইকেট হারায় চেন্নাই। গোল্ডেন ডাক মেরে (১ বলে ০) ফেরত যান রাচিন রাবিন্দ্রা। বেশি দূর যেতে পারেননি রুতুরাজ গায়কোয়াড়ও (১৩ বলে ১৭)।

তবে ওপেনার আজিঙ্কা রাহানে দ্রুতগতিতে রান তুলে করেন ২৪ বলে ৩৬ রান। শিবম দুবে ৩ আর সামার রিজভী আউট হন ১ রানে। শেষ পর্যন্ত চেন্নাই থামে ৬ উইকেটে ১৭৬ রানে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: