সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে কে কার মুখোমুখি

ডেইলি সিলেট ডেস্ক :: 

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল শেষ হলো। নিশ্চিত হয়েছে কোন কোন দল সেমিফাইনালে উঠবে। এছাড়া শেষ চারে কে কার মুখোমুখি হবে সেটিও নিশ্চিত করা হয়েছে।

গতকাল বুধবার বায়ার্ন মিউনিখ ও রিয়াল মাদ্রিদ সেমি নিশ্চিত করে। এই দলদুটি প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ও বুরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে যোগ দিয়েছে।

বায়ার্ন গতকাল শেষ আটের দ্বিতীয় লেগে আর্সেনালকে ১-০ গোলে হারায়। প্রথম লেগে ২-২ গোলে ড্র থাকায় দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে জিতে সেমিফাইনালের টিকিট কাটে টমাস টুখেলের শিষ্যরা।

অন্যদিকে ম্যানচেস্টার সিটিকে বিদায় করে সেমিফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। ইতিহাদ স্টেডিয়ামে ১২০ মিনিটের খেলায় ১-১ গোলে ড্র থাকে। যেখানে দুই লেগ মিলিয়ে ৪-৪ হওয়ায় অবশেষে খেলার ফলাফল নির্ধারণে টাইব্রেকারের সিদ্ধান্ত নেন রেফারি। সেই টাইব্রেকারে সিটিকে ৪-২ ব্যবধানে হারায় রিয়াল। কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়ালের মাঠে ৩-৩ গোলে ড্র হয়েছিল।

মঙ্গলবার ডর্টমুন্ড ও পিএসজি সেমি নিশ্চিত করে। ডর্টমুন্ড আতলেতিকো মাদ্রিদকে দ্বিতীয় লেগে ৪-২ গোলে উড়িয়ে দেয়। যেখানে দুই লেগ মিলিয়ে ৫-৪ গোলের জয় পায়। আর পিএসজি বার্সেলোনাকে ৪-১ গোলে বিধ্বস্ত করে। দুই লেগ মিলিয়ে প্যারিসের দলটি ৬-৪ গোলে শেষ চারে ওঠে।

সেমিফাইনালে বায়ার্ন মিউনিখ ও রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে। আর পিএসজি খেলবে ডর্টমুন্ডের বিপক্ষে। আগামী ৩০ এপ্রিল বায়ার্ন বনাম রিয়াল শেষ চারের প্রথম লেগে মুখোমুখি হবে। আর ১ মে প্রথম লেগে খেলবে ডর্টমুন্ড-পিএসজি। যেখানে ৭ মে পিএসজি-ডর্টমুন্ড ফিরতি লেগে মুখোমুখি হবে। আর ৮ মে রিয়ার-বায়ার্ন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: