সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আজ বিএনপিপন্থী আইনজীবীদের বিক্ষোভ মিছিল

ডেইলি সিলেট ডেস্ক ::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবীতে রোববার (১৪ জানুয়ারি) সারাদেশে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপিপন্থী ও সমমনা দলের আইনজীবীরা। তারা ৭ জানুয়ারি নির্বাচনকে ‘ডামি নির্বাচন’ বলে আখ্যায়িত করেছেন।

এর আগে বুধবার (১০ জানুয়ারি) একই দাবিতে সুপ্রিম কোর্টে মিছিল-সমাবেশ করেন তারা। ওইদিন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনে ইউনাইটেড ল’ইয়ার্স ফন্টের ব্যানারে আয়োজিত সমাবেশে বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেন, এই সংসদ রাজনৈতিক বিবেচনায় অবৈধ সংসদ।

তিনি বলেন, ১৯৭৩ সালে সংসদে বিরোধী দল ছিল না। এবারও বিরোধী দল নেই। এটা দ্বিতীয় বাকশাল। এই ফ্যাসিবাদী সরকারকে বিতাড়িত করতে আমরা টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত আন্দোলন করব।

‘সমাবেশে কয়েকশ’ আইনজীবী অংশ নিয়ে সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে না ফেরার শপথ নেন। তারা নির্বাচন বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ারও শপথ নেন।

উল্লেখ্য, বিএনপিসহ বেশ কয়েকটি দলের বর্জনের মধ্য দিয়ে গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ সংসদ নির্বাচন। নির্বাচনে ২৯৮টি আসনের মধ্যে ২২২টিতে জিতে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পায় আওয়ামী লীগ। এছাড়া স্বতন্ত্র প্রার্থীরা ৬২টিতে এবং জাতীয় পার্টি ১১টি আসনে জয় পায়। অন্যান্য দল পায় তিনটি আসন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: