সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যশের ‘টক্সিস’-এ, কারিনার সম্মতি

ডেইলি সিলেট ডেস্ক ::

সম্প্রতি করণ জোহরের চ্যাট শো KWK-এ এসে দক্ষিণী সুপারস্টার যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন করিনা। বেবোর মুখে হঠাৎ যশের প্রশংসা শুনে অবাক হয়েছিলেন বন্ধু করণও। পরে বোঝা যায়, তখন থেকেই আসলে ‘টক্সিক’-এ কাজ করার কথা চলছিল করিনার।

জানা যাচ্ছে, গীতু মোহনদাসের পরিচালনায় ‘টক্সিক’ ছবি দিয়েই দক্ষিণী সিনেমার দুনিয়াতে পা রাখছেন করিনা। যে ছবির গল্পে উঠে আসবে গোয়ার ড্রাগ মাফিয়াদের কেন্দ্র করে। এটি একটি অ্যাকশন থ্রিলার। ‘টক্সিক’ মূলত কন্নড় ছবি হলেও একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি। এর আগে যশ অভিনীত KGF ও KGF-2 দুটিই বক্স অফিসে সুপার হিট। এটা একটা Big Budget-এর ছবি বলেই জানা যাচ্ছে। ইতিমধ্যেই এই ছবির জন্য যশ নাকি প্রস্তুতি শুরু করে দিয়েছেন, নিয়মিত শারীরিক কসরত করছেন তিনি।

সম্প্রতি যশ তাঁর X(পূর্বে টুইটার) হ্যান্ডেলে ছবির মোশন পোস্টার দিয়ে লেখেন, ‘তুমি যাঁকে খুজছো, সেই তোমাকে খুঁজছে।’ তবে যশের সেই পোস্টে কোনও করিনার উল্লেখ ছিল না। এমনকি ‘টক্সিক’-এর নির্মাতারা এখনও অফিসিয়ালি কোনও ফিমেল কাস্টের কথা উল্লেখও করেননি। তবে সম্প্রতি করণ জোহরের চ্যাট শো KWK-এ এসে যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন করিনা। বেবোর মুখে হঠাৎ যশের প্রশংসা শুনে অবাক হয়েছিলেন বন্ধু করণও। পরে বোঝা যায়, তখন থেকেই আসলে ‘টক্সিক’-এ কাজ করার কথা চলছিল করিনার।

এই মুহূর্তে করিনার ‘বার্কিংহাম মার্ডারস’ রয়েছে মুক্তির অপেক্ষায়। টাবু, কৃতী শ্যাননদের সঙ্গে ক্রু-এর কাজও রয়েছে করিনার হাতে। তবে শোনা যাচ্ছে করিনা-যশের ‘টক্সিক’ ২০২৪ নয়, ২০২৫-এ মুক্তি পাবে। এদিকে ব্যক্তিগত ক্ষেত্রে যশ ও করিনা দুজনেই তাঁদের পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: