সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘চৌধুরী সাহেবের অনেক টাকা, কিন্তু মন নেই’

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রবাদে আছে, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। এমন প্রবাদের সত্যতা মিলছে এবারের দ্বাদশ জাতীয় নির্বাচনের প্রচার প্রচারণায়। জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণার সময় বক্তব্য দিচ্ছেন সিনেমার স্টাইলে। এতে করে সহজেই ভোটারদের নজর কাড়ছেন ঢালিউডের এই চিত্রনায়িকা। আর তার এমন বক্তব্য পুরো আসনে ভোটারের কাছেই আলোচনা আর হাস্যরসের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নে এক পথসভায় বক্তব্য দেন মাহিয়া মাহি।

তিনি রাজশাহী-১ এর বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সমালোচনা করে বলেন, ‘সিনেমাতে দেখেছি এই চৌধুরী সাহেবদের (ওমর ফারুক চৌধুরী)। আমরা মেহনতি মানুষ। আমরা আপনার চেয়ে অনেক বেশি শক্তিশালী। কারণ, মেহনতি মানুষের সঙ্গে সাধারণ জনগণ থাকেন। চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তাঁর মন নেই, দিল নেই। তিনি মানুষকে ভালোবাসতে জানেন না। সে আপনাদের সঙ্গে টং দোকানে বসে চা খেতে পারেন না। কারণ, তাঁর তো অনেক টাকা। তিনি এসি রুমে বসে থাকবেন। আর মানুষকে শাসন করবেন, ভয় দেখাবেন ও শোষণ করবেন।

সবাইকে মাহি তার ট্রাক প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘চৌধুরীকে ৭ তারিখ কাঁদতে হবে। কেন কাঁদবেন? কারণ, তিনি সেদিন বুঝতে পারবেন, তানোর-গোদাগাড়ীর মেহনতি মানুষ, কৃষক–শিক্ষক তাঁকে ভালোবাসেন না। তিনি শিক্ষককে কান ধরে উঠবস করান। শিক্ষককে মারেন। তিনি এত বড় জমিদার সাহেব হয়ে গেছেন। আমাদের শক্তি বেশি না, জমিদারের শক্তি বেশি? আমরা সবাই যদি একজোট হই, তাহলে অন্যায়ের প্রতিবাদ করতে পারব। আমরা ৭ তারিখ এই অন্যায়ের প্রতিবাদ করব।’

৭ জানুয়ারি সাজুগুজু করে সবাই নতুন পোশাক পরে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়ে মাহি বলেন, ‘গোপনে আপনার মন যাকে পছন্দ করে, মন থেকে তাঁর হয়ে ভোট দিবেন। আরও একবার যদি আপনারা ৭ তারিখ ভুল করেন, তাহলে কিন্তু আগামী পাঁচ বছর আবারও কপাল থাবড়াইতে হবে। নিজেদের ভাগ্য পরিবর্তন করার সুযোগ এখনই।’

উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। না পেয়ে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী আবারও দলের মনোনয়ন পেয়েছেন। ওমর ফারুক চৌধুরী ও মাহিয়া মাহি ছাড়াও আরও আটজন প্রার্থী রয়েছেন এ আসনে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: