সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহরুখের প্রচারণায় বাংলাদেশি মাহাদির পোস্টার

ডেইলি সিলেট ডেস্ক ::

শাহরুখ খানের ‘ডাঙ্কি’ জ্বরে কাঁপছে চারপাশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তির প্রথম দিনেই ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের ১৫ হাজারের বেশি শো প্রদর্শিত হয়েছে। বাংলাদেশের শাহরুখ ভক্তদের ভেতরেও চলছে উন্মাদনা। এর ভেতর ‘ডাঙ্কি’ সিনেমাটি নিয়ে বাংলাদেশি তরুণ মাহাদী রহমান তিলকের বানানো একটি ফ্যান মেইড পোস্টার সামাজিকগমাধ্যম ‘এক্সে’শেয়ার করে বাংলাদেশের ভক্তদের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছেন বলিউড বাদশা।

মাহাদীর পোস্টারটি নিজের টুইটে শেয়ার করেন প্রশানা নামের এক ব্যক্তি। এরপর সেই টুইট শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘আশা করবো সবার পছন্দ হবে। নতুন বছরের শুরুটা সুন্দর হোক। সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ ডানকি।’ যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।
মাহাদির বানানো ‘পাঠান’ সিনেমার একটি পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর

এছাড়া, ভারতের রাস্তাঘাটে, বাসে, চিপসের প্যাকেটে মাহাদির বানানো পোস্টার দেখা যায়। ভারত ও বাংলাদেশের সামনের সারির সংবাদমাধ্যমগুলোতেও তার পোস্টার ছাপানো হয়েছে।

তার বানানো পোস্টার শাহরুখের নজরে এসেছে তাতে যেন বাঁধ ভাঙা উচ্ছ্বাস মাহাদীর মনে। মাহাদী রহমান তিলক মাদারীপুরের ছেলে, এখন ঢাকার মিরপুরে থাকেন। ডিজাইনিং, সিনেমাটোগ্রাফি, মেকিং নিয়ে তার নেশা ছোটবেলা থেকেই। বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সিনেমাটোগ্রাফার এবং এডিটর হিসেবে কাজ করেন আঠারো বছর বয়সী এ তরুণ।

এর আগেও মাহাদির বানানো ‘পাঠান’ সিনেমার একটি পোস্টার তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর। তার তৈরি আরেকটি পোস্টার বাঁধাই করে উপহার হিসেবে শাহরুখ খানের হাতে তুলে দেয় ভারতের শাহরুখ খান ফ্যান ক্লাব।

এদিকে, বৃহস্পতিবার থেকেই বাংলাদেশে প্রদর্শিত হয়েছে শাহরুখের ‘ডাঙ্কি’। বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে সিনেমাটি।

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে ‘ডাঙ্কি’ সিনেমার গল্প। এর মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: