সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামায়াতে ইসলামী সবসময় জনগণের পাশে আছে: এড. জুবায়ের

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাক্তার শফিকুর রহমানের উপহার নিয়ে ও সমবেদনা জানাতে এসেছি আমরা। বর্তমানে সিলেট অঞ্চলে দফায় দফায় যে বন্যা হচ্ছে তার মুল কারণ অপরিকল্পিত উন্নয়ন, নদ-নদী, খাল-বিল বরাট করে উন্নয়নের নামে পরিবেশের বিপর্যয় ঘটানো, পৃথিবির বিভিন্ন দেশ নদ-নদী খনন করে নদীর নব্যতা বৃদ্ধি করে থাকে, আমরা এগুলো দখর করে অবৈধ স্থাপনা নির্মাণ করি। সরকারের উচিত প্রয়োজন সমন্বিত উদ্দোগে উন্নয়ন করা, কিন্তু জনগনের সরকার প্রতিষ্ঠা না থাকায় জবাবদিহিতা না থাকায় আজ জুলুম নির্যাতন’র মাধ্যমে অবৈধ সরকার ক্ষমতা দীর্ঘস্থায়ী করার জন্য হরিলুট করে দেশকে দেওলিয়া করে যাচ্ছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী জনগণের কল্যাণে কাজ করছে দেশ সৃষ্টি লগ্ন থেকে। একটি নিরাপদ, ইনসাফ ভিত্তিক ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণই বাংলাদেশ জামায়াতের কর্মতৎপরতার লক্ষ্য, মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে দাড়িয়েছে এবং বাংলাদের যে কোন দূর্যোগে পাশে থাকবে। অতি সম্প্রতি সিলেটের জৈন্তাপুর উপজেলায় নিহত তিনটি পরিবারে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জামায়াতে ইসলামীর এসিস্ট্যান্ট সেক্রেটারি এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর সিলেট জেলা উত্তরের আমীর, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য হাফেজ আনোয়ার হোসেইন খান। জেলা সেক্রেটারী ও সাবেক জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর উপজেলা আমীর মাওলানা নাজমুল ইসলাম, সেক্রেটারি গোলাম কিবরিয়া, ছাত্র শিবিরের উপজেলা সভাপতি মারুফ আহমদ, মহসিন আলম,দরবস্থ ইউনিয়নের আমীর মাওলানা হাবিবুর রহমান, চারিকাটা ইউনিয়নের আমির মাওলানা কামাল উদ্দীন, জৈন্তাপুর ইউনিয়নের আমির নুরুল ইসলাম, শ্রমিক কল্যাণে ফেডারেশনের উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন, শামীম আহমদ, রিয়াজুল ইসলাম, আব্দুল মতিন, মোঃ আব্দুল্লাহ, ইমরান আহমদ,হেলাল আহমদ, হোসেইন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: