সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টাইগারদের বোলিং তোপে ১৮৮ রানে অলআউট ভারত

ডেইলি সিলেট ডেস্ক ::

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশকে ১৮৯ রানের টার্গেট দিয়েছে ভারত। শুক্রবার (১৫ ডিসেম্বর) দুবাইয়ের আইসিসি একাডেমি ওভালের ২ নম্বর মাঠে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। টাইগার যুবাদের বোলিং তোপে মাত্র ১৮৮ রানে অলআউট হয় ভারত।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চরম ধাক্কা খায় ভারত। টাইগার পেসারদের বোলিং তোপে দলীয় ১৩ রানের মধ্যে তিন ব্যাটারকে হারায় ভারত। এরপর প্রিয়াংশু ও শচিন ধাস মিলে শুরু ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন।

তবে সেই চেষ্টা ব্যর্থ করে দেন রোহানাত বর্ষন। দলীয় ৩৬ রানে ২২ বলে ১৬ রান করা শচিনকে আউট করেন তিনি। এরপর দলীয় ৬১ রানে জোড়া উইকেট হারিয়ে আরও চাপে পড়ে ভারত।

তবে এরপর মুশির খান ও মুরুগান অভিষেকের ব্যাট প্রতিরোধ করে ভারত। ৮৪ রানের জুটি গড়েন এই দুই ব্যাটার। ৬০ বলে ফিফটি করেন মুশির। তবে এরপরেই সাজঘরে ফিরে যান তিনি।

মুশিরের বিদায়ের পর ক্রিজে এসেই আউট হন সাওমি পান্ডে। একপ্রান্তে উইকেট হারালেও অন্যপ্রান্তে সাবলীল ব্যাটিংয়ে ৬৪ বলে ফিফটি পূরণ করেন অভিষেক।

বাংলাদেশ একাদশ: আশিকুর রহমান শিবলি (উইকেটরক্ষক), জিসান আলম, চৌধুর মোহাম্মদ রিজওয়ান, আরিফুল ইসলাম, আহরার আমিন, মোহাম্মদ শিহাব জেমস, শেখ পারভেজ জীবন, মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), ইকবাল হোসেন ইমন, রোহানাত দৌল্লা বর্ষণ ও মারুফ মৃধা।

ভারত একাদশ: আদর্শ সিং, আর্শিন কুলকার্নি, প্রিয়ানসু মলিয়া, উদয় শাহারান (অধিনায়ক), মুশের খান, শচিন দাস, অ্যারাভেলি অ্যাভানিস (উইকেটরক্ষক), মুরুগান আবিশেক, সৌমি পান্ডে, রাজ লিমবানি ও নামান তিওয়ারি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: