সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড় চমক রেখে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

ডেইলি সিলেট ডেস্ক ::

আর মাত্র ৩১ দিন পরেই বসবে ক্রিকেটের বড় আসর টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ক্যারিবিয়ান দ্বীপে এই বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। একে একে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণাও করতে শুরু করেছে দলগুলো। নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা আর ইংল্যান্ডের পর এবার ভারত দল ঘোষণা করল। বিশ্বকাপ দলে বেশ চমক রেখেছে ভারত।

মঙ্গলবার (৩০ এপ্রিল) টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আগামী জুনে অনুষ্ঠিতব্য ক্রিকেটের এই মেগা ইভেন্টে রোহিত শর্মার নেতৃত্বে খেলবে ভারত। দলে রয়েছেন বিরাট কোহলি, যশপ্রীত বুমরাহর মতো অভিজ্ঞ ক্রিকেটাররা। এছাড়া ১৬ মাস পর দলে প্রত্যাবর্তন করেছেন উইকেটরক্ষক ব্যাটার রিশভ পন্থ।
বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন তরুণ ক্রিকেটার যশস্বী জয়সওয়াল। তবে বিশ্বকাপ দলে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছেন শুভমান গিলের মতো ক্রিকেটার। তার সঙ্গে কপাল পুড়েছে রিংকু সিংহের।

ভারতের বিশ্বকাপ দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্ত, সঞ্জু স্যামসন, হার্দিক পাণ্ডিয়া, শিবাম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, যসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: