সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
বুধবার, ২২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ভারতকে ১১৮ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

ডেইলি সিলেট ডেস্ক ::

পাওয়ার প্লেতে বাংলাদেশ উইকেট হারালো না একটিও। আক্রমণাত্মক শুরু করলেন দিলারা আক্তার। কিন্তু ক্যারিয়ার সেরা ইনিংস খেলে তার বিদায়ের পরই খেই হারালো বাংলাদেশ। শেষ অবধি ১২০ রানও করতে পারলো না তারা।

বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল ও বাংলাদেশ নারী দল। এই ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১১৭ রান করেছে স্বাগতিকরা।

টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশকে ভালো শুরু এনে দেন দুই ওপেনার দিলারা আক্তার ও মুর্শিদা খাতুন। বিশেষত দিলারা আক্তার বাউন্ডারি এনে দেন, তিনি করতে থাকেন আক্রমণাত্মক ব্যাটিংও। তাতে অবশ্য ভাগ্যের ছোঁয়াও পেয়েছেন দিলারা। পঞ্চম ওভারে দু বলে দুবার জীবন পান তিনি।

প্রথমে মিড অনে তার ক্যাচ ছাড়েন হারমানপ্রিত কৌর। তার ঠিক পরের বলে লেগ বাই থেকে এক রান পায় বাংলাদেশ। দ্বিতীয় রানের জন্য ক্রিজ থেকে বেরিয়ে আসার পর আর ফেরার চেষ্টাও করেননি তিনি। অদ্ভূত কারণে ক্রিজ ছেড়ে দাঁড়ালেও থ্রো করে স্টাম্প ভাঙতে পারেননি ভারতীয় ফিল্ডার।

পরে দিলারার আরও একটি ক্যাচ ছাড়ে ভারত। আরেকবার ডিরেক্ট থ্রোতে তার স্টাম্প ভাঙতে পারেননি ভারতীয় ফিল্ডার। তার পরের বলে অবশ্য ফিরে যান আরেক ওপেনার মুর্শিদা খাতুন। তিনি আউট হন ফ্রি হিট বলে। রাধা যাদবের করা বল তুলে মারতে গিয়ে কাভারে দাঁড়ানো দীপ্তির হাতে ক্যাচ দেন তিনি। এরপর রানের জন্য দৌড় শুরু করেন তিনি। দীপ্তির থ্রোতে ১৬ বলে ৯ রান করা মুর্শিদার প্রান্তের স্টাম্প ভাঙেন রিচা ঘোষ।

পরের ওভারে ফিরে যান দিলারাও। বাংলাদেশকে দারুণ শুরু এনে দেওয়া এই ওপেনার রেনুকা সিংয়ের লেগ স্টাম্পের বাইরের বলে সুইপ করতে গিয়ে ক্যাচ দেন রিচার হাতে। ৫ চারের ইনিংসে ২৭ বলে ৩৯ রান করেন দিলারা। তার বিদায়ের পর ইনিংসের হাল ধরেন নিগার সুলতানা জ্যোতি ও সোবহানা মোস্তারি। কিন্তু রানের গতি কমে যায় কিছুটা।

তাদের ২৮ বলের জুটিতে একটি বাউন্ডারিতে আসে ২৩ রান। এই জুটিও ভাঙে অনেকটা খামখেয়ালিতে। থার্ড ম্যানে ফেলে দ্রুত রান নেওয়ার জন্য দৌড় শুরু করেন জ্যোতি ও সোবহানা। ক্রিজে ব্যাট পৌঁছালেও সোবহানার ব্যাট ছিল শূন্যে ভেসে। তাকে আউট হয়ে যেতে হয় ২০ বলে ১৫ রান করে। পরের বলে ফাহিমা আক্তার হয়ে যান এলবিডব্লিউ।

বাংলাদেশের ভালো সংগ্রহ গড়ার শেষ ভরসা ছিলেন নিগার সুলতানা জ্যোতি। কিন্তু তিনও বেশিদূর টানতে পারেননি। ১৯তম ওভারে রাধার বল ডাউন দ্য উইকেটে এসে খেলতে যান জ্যোতি। বল তার প্যাডে লাগলে আম্পায়ার আঙুল তুলে দেন। বল উচ্চতার কারণে স্টাম্প মিস করতে পারতো বলে টিভি রিপ্লে দেখে মনে হয়েছে। মাঠ ছাড়ার সময় হতাশা প্রকাশ করেন জ্যোতিও।

তার বিদায়ের পর বাকি ৯ বলে আরও তিন উইকেট হারায় বাংলাদেশ। ৩ বলে ৭ রান করে অপরাজিত থাকেন রাবেয়া খান। ভারতের পক্ষে ৪ ওভারে ২২ রান দিয়ে দুই উইকেট নেন রাধা যাদব। এক উইকেট করে পেয়েছেন রেনুকা সিং, পূজা ভাস্ত্রেকার ও শ্রেয়াংকা পাটিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: