সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ১১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেসিময় দিনে মায়ামির বড় জয়

ডেইলি সিলেট ডেস্ক :: 

নিজে গোল করে পিছিয়ে পড়া দলকে প্রথমে ফেরালেন সমতায়। পরে আরও এক গোল করে দলকে নিলেন এগিয়ে। সতীর্থের দুই গোলেও অবদান রাখলেন। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির এমন আলো ছড়ানো দিনে জিতল ইন্টার মায়ামিও। চলতি মৌসুমে মায়ামির হয়ে ১০ ম্যাচে মেসি ১১ গোল করেছেন। আর সঙ্গে ৬টি অ্যাসিস্টও রয়েছে।

মেজর লীগ সকারে রোববার (২৭ এপ্রিল) সকালে নিউ ইংল্যান্ডকে তাদেরই মাঠে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে মায়ামি। ফ্লোরিডার দলটির হয়ে অন্য গোল দুটি করেন বেঞ্জামিন ক্রেমাচি ও লুইস সুয়ারেস।

এই জয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান মজবুদ করল জেরার্দো মার্তিনোর দল। ১১ ম্যাচে ৬ জয় ও ৩ ড্রয়ে তাদের পয়েন্ট ২১। এক ম্যাচ কম খেলে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সিনসিনাটি।

কিছু বুঝে ওঠার আগেই এদিন পিছিয়ে পড়ে মায়ামি। নিজেদের রক্ষণের ভুলে প্রথম মিনিটেই গোল হজম করে তারা। নিজেদের অর্ধে দেয়া-নেয়ার সময় বল পেয়ে যান প্রতিপক্ষের টমাস চানকালাই। পোস্ট ছেড়ে অনেকটা উঠে এসেছিলেন গোলরক্ষক ডার্ক ক্যালেন্ডারও। লক্ষ্যভেদ করতে ভুল হয়নি টমাসের।

শুরুতে এগিয়ে যাওয়া স্বাগতিকরা শুরুতে বেশ গতিশীল ফুটবল উপহার দেয়। এসময় যেন ম্যাচেই ছিল না মায়ামি। শুরুর এই ধাক্কা কাটিয়ে উঠতে বেশ সময় লাগে সফরকারীদের। মেসিও যেন ছিলেন খোলসবন্দি হয়ে।

অবশেষে নিজেকে জানান দেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। ৩২তম মিনিটে রবার্ট টেইলরের থ্রু বল পেয়ে ভিতরে ঢুকে কাছের পোস্ট দিয়ে বাম পায়ের শটে স্কোরবোর্ডে টানেন সমতা। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে চাপ বাড়াতে থাকে মায়ামি। ৬৬তম মিনিটে মেসির গোলেই এগিয়ে যায় ডেভিড বেকহ্যামের মালিকানাধীন দলটি। এবার মাঝমাঠ থেকে থ্রু বল বাড়ান সের্হিও বুসকেতস। অফসাইডের জাল ভেদ করে বলের নিয়ন্ত্রণ নিয়ে লক্ষ্যভেদ করেন ফুটবল জাদুকর।

এদিন হ্যাটট্রিকও পেতে পারতেন মেসি। ৮৩তম মিনিটে সতীর্থের ব্যাকপাস পেয়ে কাছ থেকে নেওয়া তার শট রুখে দেন গোলরক্ষক। কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল পেয়ে খুব কাছ থেকে ব্যবধান বাড়ান নেঞ্জামিন।

আর ৮৮তম মিনিটে নিউ ইংল্যান্ডের কফিনে শেষ পেরেক ঢুকে দেন সুয়ারেস। ডি বক্সে অনেকটা ফাঁকায় ছিলেন উরুগুয়ান তারকা। চোখ এড়ায়নি মেসির। আড়াআড়ি বল বাড়ান। উঁচু কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন সুয়ারেস।

নিজেদের আগের ম্যাচেও ন্যাশভিলের বিপক্ষে শুরুতেই পিছিয়ে পড়া দলকে উদ্ধার করেছিলেন মেসি। ৩-১ গোলের সেই জয়ে রেকর্ড আটবারের বর্ষসেরা করেছিলেন জোড়া গোল। সতীর্থকে দিয়ে করিয়েছিলেন অন্যটি। তেমনই আরেকটি মেসিময় দিন উপভোগ করল যুক্তরাষ্ট্র তথা ফুটবল বিশ্ব।

আগামী রোববার (২৮ এপ্রিল) সকালে নিজেদের মাঠে নিয় ইয়র্ক রেড বুলসের মুখোমুখি হবে মায়ামি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: