সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিরাট কোহলির প্রেমে পাগল আফগান সুন্দরী!

ডেইলি সিলেট ডেস্ক ::
ভারতের অন্ধ ভক্ত এক আফগান কন্যা। নাম ওয়াজমা আয়ুবি। তার নিজের দেশ আফগানিস্তানও ক্রিকেট খেলে, কিন্তু চলতি বছর এশিয়া কাপে ফাইনালে পৌঁছতে পারেনি। তবে সেই মনখারাপ ভুলিয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। রোববার এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার মুখোমুখি ভারত। ফাইনালে রোহিত শর্মা, বিরাট কোহলিদের জন্য আওয়াজ তুলবেন এই আফগান কন্যা।

সোশ্যল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই আফগান কন্যা। সুন্দরী ওয়াজমা ক্রিকেটের ‘বিরাট’ভক্ত। সোশ্যাল মিডিয়ায় তার নানা ছবি দেখলেই বোঝা যায় যে, ক্রিকেটের প্রতি তার কতটা প্রেম। রোবাবার এশিয়া কাপের ফাইনালের আগে আলোচনায় উঠে এসেছেন ওয়াজমা। শুধু টিম ইন্ডিয়ারই ভক্ত তিনি নন। বিরাট কোহলির ‘জাবড়া ফ্যান’ তিনি।

ভারতের অন্যতম সফল খেলোয়ার বিরাটের ভক্তের সংখ্যা অগণিত। সেই তালিকায় যুক্ত হলো এক বিদেশিনীর নাম। টিম ইন্ডিয়ার জার্সি পরে সোশ্যাল মিডিয়িায় ছবি পোস্ট করেছেন এই আফগান তরুণী। সেই ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। বিদেশি সুন্দরীর পরনে টিম ইন্ডিয়ার জার্সি! এই ছবি ঘিরে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়িায়।

যে জার্সিটি পরেছেন ওয়াজমা, সেটি গত বছর এশিয়া কাপে পরেছিলেন স্বয়ং বিরাট। জার্সিতে বিরাটের সইও রয়েছে। ১৮ নম্বর জার্সিতে শুভেচ্ছা জানিয়ে বিরাটের সই রয়েছে। তাতে লেখা রয়েছে, ‘বেস্ট উইশেস’। কোহলির সই করা নীল জার্সি পরে ক্রিকেট জ্বরে কাঁপছেন ওই আফগান তরুণী।

জার্সি পরা ওই ছবি টুইট করে ওয়াজমা লিখেছেন, যে জার্সি পরে আমার প্রিয় দল ভারতকে সমর্থন করছি, সেটি গত বছর এশিয়া কাপে ভারত-আফগানিস্তান ম্যাচে পরেছিলেন বিরাট কোহলি।ওয়াজমা আরও জানিয়েছেন, এই জার্সিটি তখনই বদলাবেন, যখন বিরাটের সই করা আরও একটি জার্সি পাবেন।

টিম ইন্ডিয়ার জার্সিতে আফগান তরুণীকে দেখে মজেছেন অনেকেই। এর আগেও টিম ইন্ডিয়ার জার্সি পরে কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ওয়াজমা। তবে এ বার বিরাটের জার্সি পরে ছবি পোস্ট করে নজর কাড়লেন তিনি।

ওয়াজমার দেশ আফগানিস্তান হলেও তিনি বর্তমানে থাকেন দুবাইয়ে। তিনি সমাজমাধ্যম প্রভাবী। ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা কম নয়। তার অনুগামীর সংখ্যা ছয় লক্ষেরও বেশি।

চলতি বছরে এশিয়া কাপে প্রথম থেকেই দুই দেশকে সমর্থন করেছেন ওয়াজমা। ভারত এবং তার নিজের দেশ আফগানিস্তান। নিজের দেশের প্রতি সকলেরই আলাদা ভালবাসা থাকে। সেটাই স্বাভাবিক। ওয়াজমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি।

তবে এশিয়া কাপে দ্বিতীয় দেশ হিসাবে ভারতই তার পছন্দ। এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ডে ছিটকে গিয়েছে আফগানিস্তান। তার পর থেকেই ভারতের জন্য গলা ফাটাচ্ছেন এই আফগান তরুণী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: