সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্রিকেটপত্নীদের ফেসবুক স্ট্যাটাস নিয়ে সতর্ক করার উদ্যোগ বিসিবির

ডেইলি সিলেট ডেস্ক ::

এশিয়া কাপের ১৭ জনের স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচন মিনহাজুল আবেদীন নান্নু। সেখানে মাহমুদুল্লাহ রিয়াদকে দলে না নেয়ায় ক্ষুব্ধ হয়েই মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি ইঙ্গিতপূর্ণ বিস্ফোরক স্ট্যাটাস দিয়েচেন ফেসবুকে। মাহমুদউল্লাহ বাদ সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ঝেড়েছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টিও।

জাতীয় দলের ক্রিকেটারপত্নীদের ফেসবুক স্ট্যাটাস নিয়ে মাঝেমধ্যেই বিব্রত হতে হয় বিসিবিকে। রিয়াদকে এশিয়া কাপের দল থেকে বাদ দেওয়ায় প্রতিবাদী প্রতিক্রিয়া দেন দুই বোন জান্নাতুল কেফায়াত মন্ডি ও জান্নাতুল কাওসার মিষ্টি। রিয়াদের বাদ পড়াকে অবিচার আর অবহেলা হিসেবে দেখছেন তারা। জাতীয় দলের দুই সিনিয়র ক্রিকেটারের স্ত্রীদের স্ট্যাটাস বিসিবি ও জাতীয় দল নির্বাচকদের বিরুদ্ধে গেছে বলে মনে করা হচ্ছে।

বিসিবি কর্মকর্তারা জানান, চুক্তি অনুযায়ী কোনো ক্রিকেটার বা তাদের পরিবারের সদস্যরা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এ ধরনের মন্তব্য করতে পারেন না। এই শর্ত মেনে জাতীয় দলের ক্রিকেটাররা কেন্দ্রীয় চুক্তিতে স্বাক্ষর করেন বলে দাবি তাদের। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের সতর্ক করার পক্ষে বিসিবি।

জানা যায়, বিসিবি, জাতীয় দল, জাতীয় নির্বাচক প্যানেল বা খেলোয়াড়দের সুনাম ক্ষুণ্ন করে বা বিরুদ্ধে যায় প্রকাশ্যে এমন কোনো মন্তব্য করা, সোশ্যাল মিডিয়ায় দিতে পারবেন না চুক্তিতে থাকা ক্রিকেটার এবং তাদের পরিবারের সদস্যরা। ক্রিকেটাররা চুক্তির শর্ত মানলেও মানছেন না তাদের স্ত্রীরা। প্রত্যক্ষ বা পরোক্ষভাবে তারকা ক্রিকেটারদের পত্নীরা প্রতিবাদী হচ্ছেন ফেসবুকে।

মুশফিকের স্ত্রী মন্ডি ও রিয়াদের স্ত্রী মিষ্টি এই প্রথম বিসিবিকে ইঙ্গিত করে স্ট্যাটাস দেননি। বোর্ড বা নির্বাচকদের সিদ্ধান্ত নাখোশ হয়ে আগেও স্ট্যাটাস দিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন তারা। ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় পিছিয়ে নেই সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও। যদিও তিনি বিসিবি, জাতীয় দল নির্বাচকদের বিরুদ্ধে স্ট্যাটাস দেননি। স্বামীর প্রতিদ্বন্দ্বী ক্রিকেটারকে ইঙ্গিত করে পরোক্ষে স্ট্যাটাস দিয়েছিলেন। তবে ওপেনার তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকাকে কোনোদিনও স্ট্যাটাস দিতে দেখা যায়নি।

তারকা ক্রিকেটারদের স্ত্রীদের এ ধরনের স্ট্যাটাস বিব্রতকর এবং শৃঙ্খলা পরিপন্থি বলে অভিহিত করেন বিসিবির একাধিক পরিচালক। শনিবার সকালে এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। অভিজ্ঞ রিয়াদের জায়গা হয়নি ঘোষিত দলে। ভগ্নিপতির বাদ পড়া নিয়ে জান্নাতুল কেফায়াত মন্ডি (মুশফিকের স্ত্রী) ফেসবুকে প্রথমে স্ট্যাটাস দেন। পরে রিয়াদের স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি আবেগঘন স্ট্যাটাসে স্বামীকে অবহেলা করার কথা লেখেন।

আগামী ৩০ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এবারের এশিয়া কাপ। এশিয়া কাপে অংশ নিচ্ছে ৬টি দল। ভারতের গ্রুপে রয়েছে পাকিস্তান এবং নেপাল। ভারতের দু’টি ম্যাচই শ্রীলঙ্কার ক্যান্ডিতে। অন্য গ্রুপে রয়েছে বাংলাদেশ, আফগানিস্তান এবং শ্রীলঙ্কা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: