সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হঠাৎ মিরপুর স্টেডিয়ামের ফ্লাডলাইটে আগুন

ডেইলি সিলেট ডেস্ক ::
আগামী ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপের আসর। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে বাংলাদেশ দলের রুদ্ধদ্বার অনুশীলনে ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনা। হঠাৎই আগুন ধরতে দেখা গেল শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ফ্লাড লাইটের কয়েকটি বাতিতে।

সোমবার মেঘলা আবহাওয়ার কারণে অনুশীলনটা হচ্ছিল ফ্লাডলাইটের আলোয়। এমন সময় পূর্ব গ্যালারির ফ্লাইড লাইটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পূর্ব গ্যালারির কাছের ফ্লাডলাইটে হঠাৎ আগুন জ্বলে উঠার দৃশ্যটি দেখে চমকে ওঠেন ক্রিকেটাররা। মুশফিকরা ক্রিজ ছেড়ে ড্রেসিংরুমের দিকে চলে আসেন। দেড়-দুই মিনিটের মধ্যে সে আগুন এমনিতেই নিভে যায়। কিছুক্ষণ পর ক্রিকেটাররা আবার অনুশীলন শুরু করেন।

এ ব্যাপারে বিসিবির গ্রাউন্ড বিভাগের ম্যানেজার আবদুল বাতেনকে জানান, ফ্লাড লাইটের নিচের দিকে আগুন ধরেছিল। এখানে বিষয়টা হলো, টানা বৃষ্টির কারণে শর্ট সার্কিট হয়ে গিয়েছিল। যে কারণে কিছু বাতিতে আগুন ধরে যায়। আমরা টের পেয়ে সার্কিট বন্ধ করে দেয়ার পর আগুন নিভে যায়।

তিনি আরও জানান, ক্ষতিগ্রস্ত সার্কিটগুলোতে কাজ করতে হবে। কিছু সার্কিট হয়তো বদলে দিতে হবে। ফ্লাড লাইটে আর তেমন বড় কোনো সমস্যা হয়নি। আশা করছি, সার্কিট বদলে দিলেই সমাধান হয়ে যাবে। সব কিছু এখন নিয়ন্ত্রণে আছে।

ফ্লাডলাইটে প্রায় দুই মিনিটের মতো আগুন ছিল। এরপর ঘণ্টা খানেকেরও কম সময়ের মধ্যেই ফ্লাড লাইট সচল হয়ে যায়।

উল্লেখ্য, এশিয়া কাপের জন্য গত শনিবার ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়। বাংলাদেশ দলের এশিয়া কাপ প্রস্তুতি চলবে ২৫ আগস্ট পর্যন্ত। ৩১ অগাস্ট শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: