সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধুরী অভিনেত্রী হতে চাননি

ডেইলি সিলেট ডেস্ক ::

তার হাসিতে মন হারায় সবাই। গ্ল্যামার আর অভিনয়ে তো তিন দশকেরও বেশি সময় ধরে মাতিয়ে যাচ্ছেন। বয়সের ঘড়িটার কাঁটাগুলো তিনি যেন আটকে রেখেছেন আশ্চর্য জাদুমন্ত্রবলে। বলছি বলিউড ডিভা মাধুরী দীক্ষিতের কথা। ৫৬ পূর্ণ করে আজ ৫৭ বছরে পা রাখলেন তিনি। জন্মদিনে মাধুরীর জানা যাক অজানা কিছু কথা…

অভিনেত্রী হতে চাননি মাধুরী! চমকে ওঠার মতো তথ্য হলেও এটাই সত্যি। নিজের ক্যারিয়ারে হতে চেয়েছিলেন একজন মাইক্রোবায়োলজিস্ট। ভাগ্যিস অভিনেত্রী হয়েছিলেন। না হয় মাধুরীর মতো অমন রূপবতীর প্রাণ ভোলানো অভিনয় কোথায় পেত দর্শক?

কার্গিল যুদ্ধের সময় এক পাকিস্তানি বৃদ্ধ বলেছিলেন, ‘ভারত যদি তাদের মাধুরী দীক্ষিতকে দিয়ে দেয়, তবেই এ দেশ ছেড়ে চলে যাব।’ বৃদ্ধের কথা শুনে বোঝা যায়- শুধু বলিউড নয়, বাইরেও সমান জনপ্রিয় ছিলেন এ অভিনেত্রী।

মাধুরীর সমালোচকরা সব সময় তাকে সমালোচনার বানে ভাসাতে প্রস্তুত থাকতেন। সমালোচকদের ধারণা ছিল, মাধুরী কেবল নিজের নাচের কারণেই টিকে আছে। সমালোচকদের জবাব দিতে সে বছর সেরা অভিনেত্রী হিসেবে বেশ কয়েকটি পুরস্কার জিতে নেন এই লাস্যময়ী।

২০১৩ সালের মার্চে ভারতে স্বামী-সন্তানসহ ফিরে এসে একটি অনলাইন ড্যান্স একাডেমি চালু করেন মাধুরী। যেখান থেকে ভক্তরা নাচের স্টেপ অনুশীলন করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: