সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জয় আমাকে অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা করেছেন: মিষ্টি জান্নাত

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে আলোচনা চলতেই থাকে। সম্প্রতি এই নায়কের সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছে ঢাকাই সিনেমার আর এক নায়িকা চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। গণমাধ্যমের সূত্র বলছে ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে কে সেই পাত্রী, সে উত্তর মিলেনি। অন্যদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে মিষ্টি জান্নাত কথা বললেও এ বিষয়ে স্পষ্ট কিছু বলেননি। শাকিব খানকে ভালো লাগে কথা জানালেও গুঞ্জনের সত্যতা নিয়ে কিছু না বলে রহস্য করেছেন তিনি। আর এই বিষয়টা নিয়ে চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। শাকিক খানের সঙ্গে মিষ্টি জান্নাতের বিয়ের গুঞ্জন নিয়ে জয় বলেন, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।

আর এ ঘটনায় ক্ষুদ্ধ হন অভিনেত্রী। মিষ্টি জান্নাত জানান, শাহরিয়ার নাজিম জয় তাকে চেনেন। তবুও না চেনার অভিনয় করেছেন। অভিনেত্রী বলেন, জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।’ এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? এটা আমার প্রশ্ন।

মিষ্টি জান্নাত আরো বলেন বলেন, সে বললো, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। আমাকে অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা করেছেন তিনি। আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। সে আমাকে চেনে। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না।

অভিনেত্রীর দাবি, জয় তাকে প্রায়শই মেসেজ দেন। নিকেতনে আসলে একসঙ্গে বসে কফি খান। তবুও তাকে না চেনার ভান করেছেন।

উল্লেখ্য, মিষ্টি জান্নাত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: