সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বির্তকের মুখে অভিনেত্রী ইধিকা পাল

ডেইলি সিলেট ডেস্ক ::
কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। বাংলাদেশে ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। ঈদুল আযহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে আলোচনার শীর্ষে রয়েছে শাকিব খান ও ইধিকা পাল অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। মুক্তির চার সপ্তাহ পার হয়ে গেলেও এখনো প্রেক্ষাগৃহে দর্শকদের বেশ সাড়া।

শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছেন কলকাতার ছোট পর্দায় অভিনেত্রী ইধিকা পাল। এখন দুই বাংলায় তার পরিচিতি ‘প্রিয়তমা’ হিসেবে! তবে অল্প কিছুদিন আগের এক বক্তব্যে কলকাতার দর্শকদের একাংশের রোষানলে পড়েছেন ইধিকা।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে ইধিকা বলেছিলেন, দুটি শব্দ আমার মনের খুব কাছের হয়ে উঠছে। একটি হল ইনশাআল্লাহ। ওরা ভালো কিছু হলে এই শব্দটা বলে। সেটা, এখন আমার অভ্যেস হয়ে গিয়েছে। ভালো কিছু হলেই, আমি এখন এটা বলি। আর দ্বিতীয় হল, বিসমিল্লাহ।

হিন্দুধর্মালম্বী হয়েও এই দুই শব্দের ব্যবহার! আর এই বক্তব্যের জেরেই রীতিমতো রেগে আগুন দর্শকরা। তাদের বক্তব্য, কাজ করেছেন বাংলাদেশে, তাই বলে বাস্তবের জীবনেও এমন কিছু করবেন?

এর আগেও, অনেক অভিনেত্রীই বাংলাদেশ থেকে এসে এ দেশে এসে কাজ করেছেন। আবার উল্টোটাও ঘটেছে। কিন্তু, সে দেশের সঙ্গে মিশে গেছেন এভাবে, এমন অভিনেত্রীর সংখ্যা খুব কম। এমনটাও মন্তব্য করছেন অনেকে।

জি বাংলার একটি ধারাবাহিক থেকেই তিনি পরিচিতি পান। তারপরই বাংলাদেশের ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে তারকা বনে যান। তারমধ্যে এই বিতর্ক। দর্শকরা, কটু কথা বলেছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। তারা বলছেন, একটা সিনেমা করেই ইসলাম ধর্ম মানার শখ? আবার কেউ বলছেন, ওদের থেকে তো এটা শিখেছেন, আপনি কী শিখিয়েছেন ওদের?

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: