সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘কাঁচা লঙ্কা লিপস্টিক’, ছবি দিতেই স্বস্তিকাকে ট্রল

ডেইলি সিলেট ডেস্ক ::
ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বরাবরই ‘ডোন্ট কেয়ার’। ট্রল কখনো গায়ে মাখেন না তিনি। কিছুদিন আগেও সিনেমার প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার প্রতিবাদ জানিয়েছিলেন। বর্তমানে চুটিয়ে কাজ করছেন কলকাতা আর মুম্বাইয়ে। আর সেই ব্যস্ততার ফাঁকে নিজের সাজুগুজু করা ছবি মাঝেমধ্যেই নেটদুনিয়ায় ভাগ করে নিতে ভোলেন না তিনি।

এই যেমন মুম্বাইয়ে অটো চড়তে দেখা মিলল এই বাঙালি সুন্দরীকে। যার প্রেমে এখনো হাবুডুবু খায় আট থেকে আশি। খুব কম অভিনেত্রী আছেন, যাকে দেখে ক্রাশ খান নারীরাও। সেই তালিকায় পড়েন স্বস্তিকা। বয়স তাঁর কাছেই শুধুই একটা সংখ্যা। বিকিনি হোক বা শাড়ি, সবকিছুতেই টক্কর দিতে পারেন এখনো।

সবুজ কো-অর্ড সেটে দেখা মিলল স্বস্তিকার। তবে সবচেয়ে যা চোখ টানল তা হল লিপস্টিকের রং। গাঢ় সবুজ রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে মোটা করে কাজল, আর কাজল দিয়েই চোখের উপরের পাতায় লাইনার পরে নিয়েছেন।

সেই ছবি শেয়ার করে ক্যাপশনেই লিখলেন, উবার তার ডাকে সাড়া দেয় না। তাই অটোই ভরসা। যদিও অটো চড়তে বেশ ভালোবাসেন। আর সঙ্গে জানাতে ভুললেন না হেন কোনও রং নেই, যে রঙের লিপস্টিক তার কাছে নেই। আর আজকাল ঠিক করেছেন, সেগুলোকে নিত্যসাজেই কাজে লাগাবেন।

সবুজ লিপস্টিকে স্বস্তিকার ছবি আসতেই সামাজিকমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া। একাংশ বরাবরের মতো রূপে পাগল। একজন লিখলেন, ‘তুমি যা পরো, তাতেই তোমাকে ভালো লাগে। কীভাবে বলো তো?’ আরেকজন লিখলেন, ‘কেন কে জানে সব রং, সব ফ্যাশন শুধু মনে হয় তোমার জন্য বানানো। শুধু তোমার জন্য়। কেন কে জানে তুমি সবেতেই পারফেক্ট আমার চোখে।’

যদিও ট্রল হল এখানেও। একজন লিখলেন ‘কাঁচা লঙ্কা লিপস্টিক’। আরেকজনের আবার কমেন্ট, ‘দেখেই ভয় লাগছে। যদিও তুমি আমার প্রিয়। সবসময়।’ যার জবাবে স্বস্তিকা লিখলেন, ‘মাঝে মাঝে ভয় পাওয়া ভালো।’ অভিনেত্রীর এই নতুন লুক আপাতত সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল।

কাজের সূত্রে, সম্প্রতিই মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ ‘নিখোঁজ’-এর ট্রেলার। যাতে রয়েছেন টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ওয়েব সিরিজটি আগামী ১১ আগস্ট আসছে ‘হইচই’-এ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: