সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শেষ আটে আল-নাসর

ডেইলি সিলেট ডেস্ক ::

আগের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো গড়েছিলেন বড় কীর্তি। হেড থেকে গোল করে এবার আল-নাসরকে টিকিয়ে রাখলেন আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে। আসর থেকে বিদায় যখন প্রায় নিশ্চিত তখন ত্রাতা হয়ে আসেন রোনালদো।

বৃহস্পতিবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে মিশরের ক্লাব জামালেক স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল-নাসর। নির্ধারিত সময়ের যখন ৪ মিনিট বাকি তখন রোনালদোর হেড জাল খুঁজে নেয়, তাতে শুধু হারই এড়াননি, দলও পেয়েছে কোয়ার্টার ফাইনালের টিকিট।

কিং ফাহাদ স্টেডিয়ামে এদিন আধিপত্য করেই খেলেছে আল-নাসর। ৬৩ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশে ৯টি শট নেয় তারা। যার ৩টি ছিল গোলমুখে। কিন্তু প্রথমেই পিছিয়ে পড়ে আল-নাসর৷ বিরতির আগে একবার জালে বল জড়িয়েও গোল পায়নি মিশরের ক্লাবটি।

বিরতির পর আল-নাসরের জার্সিতে অভিষেক হয় সাদিও মানের। সেনেগালিজ তারকার উপস্থিতিতে দলের আক্রমণেও ধার বাড়ে। কিন্তু ৪৯ ঘটে বিপত্তি। ডি-বক্সে জামালেকের নেয়া হেড নিরাপদে গোলরক্ষের হাতে যাওয়ার আগে আলতো ছুঁয়ে যায় অ্যালেক্স তেলেসের হাত। রেফারির কাছে আবেদন করে ভিআর চেকে পেনাল্টি পায় জামালেক। সফল স্পটকিকে দলকে লিড এনে দেন আহমেদ সায়েদ।

কোয়ার্টার ফাইনালে যেতে জয়ের বিকল্প ছিল না রোনালদোদের। অন্তত হার এড়াতে হতো। ম্যাচও প্রায় শেষের দিকে। দলের ত্রাতার ভূমিকায় ৩৮ বর্ষী রোনালদো। ডি-বক্সে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারের বাধা অতিক্রম করে লাফিয়ে জোরালো হেডে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ তারকা। তাতেই নিশ্চিত হয় শেষ আট।

শেষ চারের পথে রোনালদোরা লড়বে মরক্কোর ক্লাব অ্যাথলেটিকের। রবিবার বসবে সেমিতে ওঠার লড়াই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: