সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্টোকস আবার মেসেজ করলে ডিলিট করে দিবো: মঈন আলি

ডেইলি সিলেট ডেস্ক ::
টেস্ট থেকে আগেই অবসর নিয়েছিলেন মঈন আলি। জ্যাক লিচ চোটে থাকায় এবার অ্যাশেজের আগে তাকে অনুরোধ করে ফেরান বেন স্টোকস। তবে অ্যাশেজ শেষ করে মঈন জানিয়ে দিলেন, সাদা পোশাকে আর কোনভাবেই ফিরবেন না।

সোমবার ওভালে ইংল্যান্ডে ৪৯ রানের জয়ে সব আলো কেড়ে নিয়েছেন স্টুয়ার্ট ব্রড। আন্তর্জাতিক ক্রিকেটে শেষ ম্যাচ খেলা ইতিহাসের অন্যতম সেরা পেসারের বিদায় মঞ্চে কিছুটা আড়ালে পড়ে যান মঈন।

নিজেই এক ফাঁকে জানান ৬৮তম এই টেস্টই তার শেষ। থামছেন ৩ হাজার ৯৪ রান আর ২০৪ উইকেট নিয়ে। তবে সীমিত ওভারের খেলায় আরও দেখা যাবে তাকে।

জাতীয় দলের স্কোয়াডের একমাত্র বিশেষজ্ঞ স্পিনার লিচ চোটে পড়ায় অ্যাশেজের আগে মঈনকে সংক্ষিপ্ত বার্তা পাঠান স্টোকস। যাতে লেখা ছিল ‘অ্যাশেজ?’ প্রথমে মজা ভাবলেও পরে তা বাস্তবে রূপ নেয়। ২০২১ সালের সেপ্টেম্বরে টেস্ট ছেড়ে দিয়ে আবার নাটকীয়ভাবে ফিরেন এই অলরাউন্ডার। দলের জয়ে রাখেন অবদান।

তবে দায়িত্ব সম্পন্ন হওয়ার পর টেস্ট আর চালিয়ে যাওয়ার ইচ্ছা নেই। খেলার পরই স্কাই স্পোর্টসে ধারাভাষ্যকার মেল জোনসের সঙ্গে আলাপে বলেন, যদি স্টোকসি আবার মেসেজ পাঠায় আমাকে। আমি সেটা ডিলিট করে ফেলব। আমার জন্য শেষ। আমি সত্যিই উপভোগ করেছি। এটা দারুণ এক সমাপ্তি।

দারুণ এক অনুভূতি। ফিরে আসা একটু ভয়ের ছিল। কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে সেরকম ভালো কখনই খেলিনি। যখন স্টোকস বার্তা পাঠাল। ভাবলাম কেন নয়? আমি দারুণ এক দলের সঙ্গে খেলেছি।

নিজের শেষ টেস্টে দুই ইনিংসে ৩৪ ও ২৯ রান করার পর ৭৬ রানে ৩ উইকেট নিয়ে ভূমিকা রাখেন মঈন। পুরো সিরিজে মঈন নেন ৯ উইকেট। ইনজুরির কারণে অবশ্য লর্ডস টেস্টে খেলতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: