সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২০২৬ বিশ্বকাপে খেলবেন মেসি, উস্কে দিলেন জল্পনা

ডেইলি সিলেট ডেস্ক ::
দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ মিটিয়ে কাতার বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। এরপর থেকেই আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির অবসর নিয়ে ঘোর জল্পনা। একাধিকবারই আভাস দিয়েছেন আগামী বিশ্বকাপ খেলা তার পরিকল্পনায় নেই। তবে অবসর নিয়ে সরাসরি কোনও মন্তব্য করতে চাননি। জল্পনা জিইয়ের রেখেছেন। এরইমধ্যে মেসির ইনস্টাগ্রাম স্টোরি জল্পনার মাত্রাকে আরও বাড়িয়ে দিয়েছে।

আর্জেন্টিনার ২৯ বছরের পুরনো বিশ্বকাপের জার্সি পরে মেসি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুইটি ছবি পোস্ট করেন। ১৯৯৪ সালে ডিয়েগো ম্যারাডোনা যে জার্সি পরে বিশ্বকাপ খেলেছিলেন, সেই জার্সি পরেই হাসিমুখে ছবি তোলেন মেসি। তবে জার্সিটি ম্যারাডোনার ব্যবহৃত কিনা, তা জানাননি। অনেকেই মনে করছেন মেসির গায়ের জার্সিটি রেপ্লিকা। সেই ছবি দেখেই ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে,ম্যারাডোনার পথে কী হাঁটবেন মেসিও।

১৯৯৪ সালে যুক্তরাষ্ট্রে বসেছিল ফুটবল বিশ্বকাপের ১৫তম আসর। সেটিই ছিল আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার শেষ বিশ্বকাপ। আর ২০২৬ সালে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে সেই মার্কিন মুলুকেই। সঙ্গে অবশ্য মেক্সিকো ও কানাডা রয়েছে সহ-আয়োজক দেশ হিসেবে। তবে কী ম্যারাডোনার মতোই যুক্তরাষ্ট্রে শেষ বিশ্বকাপ খেলেই ফুটবলকে বিদায় জানাবেন রাজপুত্র?

১৯৯৪ সালে আর্জেন্টিনা দলের অধিনায়ক ম্যারাডোনার জার্সি পরে পরোক্ষে সেই বার্তা দিলেন মেসি? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ফুটবল ভক্তদের মনে। তাহলে কি মেসি ২০২৬ বিশ্বকাপ খেলবেন? আর ম্যারাডোনার মতো আমেরিকাতেই হবে মেসির ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ হবে? ইনস্টাগ্রাম পোস্ট করে জল্পনা বজায় রাখলেন আর্জেন্টাইন তারকা।

যদিও পুরোটাই মেসিভক্তদের নিজস্ব জল্পনা বলেই জানা গিয়েছে। কিছুদিন আগে একটি সাক্ষাতকারে অবসর নিয়ে আর্জেন্টিনার মহাতারকা বলেন, ‘সত্যি বলতে, আমি জানি না কবে। আমার মনে হয় এটা খুব তাড়াতাড়িই হবে হবে। সবকিছু জিতেছি বেশি দিন তো হয়নি। এখন সময়টা উপভোগের। অবসর নেয়ার মুহূর্তটা কখন সেটা সৃষ্টিকর্তাই বুঝিয়ে দেবেন।’

তবে ফুটবল বিশেষজ্ঞদের অনেকেই মনে করছেন, মেসির বিশ্বকাপ খেলার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেয়ার মতো নয়। আপাতত ২০২৪ সালের কোপা আমেরিকাকে ফোকাস করছেন আর্জেন্টাইন অধিনায়ক।

আর্জেন্টিনার ফুটবলসহ ক্রীড়াজগতে এখনও ডিয়েগো ম্যারাডোনার প্রভাব রয়েছে যথেষ্ট। ২০২০ সালের নভেম্বরে প্রয়াত হয়েছেন ম্যারাডোনা। আর্জেন্টিনার হয়ে তিনি ৯১টি ম্যাচ খেলেছিলেন। ৩৬ বছরের মেসি এখনও পর্যন্ত দেশের হয়ে খেলেছেন ১৭৫টি ম্যাচ। ২০২৬ সালে আগামী ফুটবল বিশ্বকাপও হবে আমেরিকায়। সেজন্যই ম্যারাডোনার জার্সি পরা ছবি দেখে আর্জেন্টিনার ফুটবলপ্রেমীরা চাইছেন, ম্যারাডোনার মতো শেষ বিশ্বকাপ আমেরিকার মাটিতে খেলুক ফুটবলের রাজপুত্র।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: