সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কাজলকে কাঁধে নিলেন শাহরুখ: অজানা কাহিনি ফাঁস

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউডে ২৮ বছর আগে আদিত্য চোপড়া পরিচালিত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবির শুটিংয়ে কাজলকে কাঁধে তুলতে গিয়ে কী অবস্থা হয়েছিল শাহরুখের? সেই অজানা কাহিনি ফাঁস করলেন কাজল।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, ১৯৯৫-তে মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। এই ছবিকে ভারতীয় বাণিজ্যিক ছবির দুনিয়ায় অনেকেই বিশেষ গুরুত্ব দেন। শাহরুখ-কাজলের কেরিয়ারের নতুন মোড় এনে দিয়েছিল ওই ছবি। বলিউডি ছবিতে প্রেমের সংজ্ঞা বদলে দিয়েছিল এই ছবি। এই ছবির হাত ধরেই বলিউড পেয়েছিল আগামীর ‘রোম্যান্টিক হিরো’ শাহরুখ খানকে।

তবে শুটিং করতে গিয়ে কতই কী-ই না ঘটে, তা রয়ে যায় ক্যামেরার পিছনেই। ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’র পোস্টারের কথা সকলেরই মনে আছে। সেখানে কনের পোশাকে কাজল, এ দিকে কালো জ্যাকেট মাথায় টুপি জিন্স পরে দাঁড়িয়ে শাহরুখ তথা রাজ। কাঁধে তুলেছেন তার সিমরনকে। দৃশ্যটি দেখতে যতখানি প্রেমময়, বাস্তবে কাজটি করতে গিয়ে বেশ বেগ পেতে হয় শাহরুখকে।

যদিও প্রথমে শাহরুখ ভেবেছিলেন, সহজেই কাজলকে কাঁধে তুলে নেবেন। তাঁকে কাঁধে তুলে নিয়ে ছবি তুলেছেন, শুটিংও হয়েছে। কিন্তু পরে গোটা কাঁধ ‘লক’ হয়ে যায় শাহরুখের। যদিও কাজল নাকি আগেভাগেই সাবধান করেছিলেন তাকে।

অভিনেত্রীর ভাষ্য, আমি বলেছিলাম, তুমি পারবে তো? ও বলেছিল, হ্যাঁ পারব। চিন্তা কোরো না, আমার শক্তি কিছু কম নয়।

এর পর অভিনেত্রী বলেন, ও আমায় একটুও বুঝতে দেয়নি, আমি কতটা ভারী। তবে পরে ফ্রোজেন শোল্ডারের সমস্যায় ভুগতে হয়েছিল তাকে। আহা বেচারা শাহরুখ!

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: