সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আদালতে হাজিরা দিলেন নোরা

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। বিদেশ থেকে এসে যে সব অভিনেত্রী বলিউডে কাজ করছেন, তাদের মধ্যে নোরা ফাতেহি অন্যতম। একের পর এক হিট দিয়েচেন নোরা। বহু বছর ধরেই বলিউডে পায়ের নীচের মাটি শক্ত করার চেষ্টা চালাচ্ছিলেন তিনি। ‘দিলবার দিলবার’ গানের সাফল্যে বদলে যায় নোরার জীবন। তবে নোরার শুরুটা হয়েছিল ‘রোয়ার: দ্য টাইগ্রেস অফ সুন্দরবন’ ছবির মাধ্যমে।

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি মানি লন্ডারিং ও চাঁদাবাজি মামলায় আজও ফেঁসে রয়েছেন দুই বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি ও জ্যাকুলিন ফার্নান্দেজ। যদিও জ্যাকুলিনের পরেই আইটেম কন্যা নোরার নামটি প্রকাশ্যে আসে।

আর্থিক জালিয়াতির অপরাধে ২০১৯ সাল থেকে জেল হেফাজতে সুকেশ। জ্যাকুলিনকে গার্লফ্রেন্ড বলে দাবি করেছিলেন তিনি। বিশ্বের একাধিক দামি উপহার প্রেমিকা হিসেবে তাকে দিয়েছেন। যার মধ্যে ছিল দামি ব্যাগ, বিড়াল, ঘোড়া, বাড়ি-গাড়ি ইত্যাদি। যদিও সুকেশের কাছ থেকে উপহার নেওয়ার বিষয়টি ইডির কাছে স্বীকার করলেও তাকে কখনও প্রেমিক বলে স্বীকৃতি দেননি অভিনেত্রী।

এদিকে সুকেশের কাছ থেকে নোরাও দামি দামি উপহার নিয়েছিলেন বলে অভিযোগ। কিন্তু তার কথায়, তিনি উপহারগুলো কোনো একটি ইভেন্ট থেকে পেয়েছেন। সোমবার ফের দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে পৌঁছেছেন বলিউডের এই ডান্সিং কুইন।

নোরা নিজেই দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখায় পৌঁছেছিলেন এবং এই বিষয়ে তার বক্তব্য রেকর্ড করা হয়েছিল। জানা গিয়েছে, নোরা আজ একপ্রকার তাড়াহুড়া করেই হাজির হয়েছেন দিল্লির আদালতে। এ দিন কালো পোশাকে নোরার দেখা মিলল এবং তার সঙ্গে আরও কয়েকজনকে দেখা গেছে।

এর আগে নোরাকে একাধিকবার জেরা করেছে ইডি। সেই সময় নোরা নিজেই জানিয়েছিলেন, কনম্যান সুকেশ চন্দ্রশেখর তার শ্যালক ববিকে প্রায় ৬৫ লক্ষ টাকা দিয়েছিলেন। এবং সেই টাকা দিয়েই নোরাকে বিএমডব্লিউ গাড়ি উপহার দেওয়া হয়েছে। অভিনেত্রীর মতে, চেন্নাইয়ে নির্মিত একটি স্টুডিওতে সুকেশ চন্দ্রশেখরের স্ত্রীর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোরা।

আর তখনই সুকেশ তার বদলে নোরাকে বিএমডব্লিউএর মতো একটি বিলাসবহুল গাড়ি উপহার দেন। অভিনেত্রীর মতে, তিনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে সুকেশের সঙ্গে কথা বলতেন, কিন্তু পরে নোরাকে সুকেশ বারবার ফোন করে হয়রানি করার পরে তিনি সুকেশের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। সুকেশ চন্দ্রশেখর বর্তমানে ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলার অভিযোগে দিল্লি জেলে বন্দী। বলিউড অভিনেত্রীদের দামি উপহার ও বিলাসবহুল সামগ্রী দিতেন সুকেশ। সুকেশের বিরুদ্ধে বহু মানুষকে প্রতারণার অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: